১৮নং ওয়ার্ডে দুইটি প্রকল্পের মাধ্যমে ৭টি উন্নয়ন কাজের উদ্বোধন

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ডে দুইটি প্রকল্পের মাধ্যমে ৭টি উন্নয়ন কাজের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৬ মার্চ) বিকালে এ কাজের উদ্বোধন করেন নাসিক প্যানেল মেয়র বিভা হাসান ও স্থানীয় কাউন্সিলর কবির হোসাইন।

এমজিএসপি ও ডিপিপি প্রকল্পের উন্নয়ন কাজগুলোর মধ্যে হলো, শীতলক্ষ্যা কুমুদিনী গেট হতে সৈয়দপুর কদমতলী ব্রিজ পর্যন্ত সড়কের সংস্কার কাজ, আল আমিন নগরে (জিএমসি) ১,২ ও ৩নং গলির তিনটি সড়কের সংস্কার কাজ, সৈয়দপুর বরফকল এলাকায় আউট লেট কাজ, মো: আলী ক্লাব হতে ফকির বাড়ী পর্যন্ত সড়কের সংস্কার কাজ ও শহীদনগর মুক্তিযোদ্ধা মার্কেট হতে নদীর পাড় পর্যন্ত সড়কের সংস্কার কাজ। এসকল উন্নয়ন কাজে আনুমানিক ৫ কোটি টাকা ব্যয় হবে বলে জানাগেছে।

এদিকে উন্নয়ন কাজ উদ্বোধন কালে ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসাইন বলেন, বিগত দিনে এ ওয়ার্ডে তেমন কোন উন্নয়ন সাধিত হয়নি। শুধুমাত্র কয়েকটি ড্রেনের কাজ ছাড়া আর কোন উন্নয়নই চোঁখে পড়ার মত নয়। আমি কাউন্সিলর হওয়ার পর থেকে চেষ্টা করছি, এ ওয়ার্ডে সর্বাপেক্ষা উন্নয়ন করার জন্য। আমি সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, মানুষ আমাদের ভোট দেয় তারা যেন সুখে শান্তিতে থাকতে পারে, এ জন্য। কিন্তু আমরা এমন অনেক জনপ্রতিনিধিই আছি নির্বাচনে জয়ী হওয়ার পরে শুধুমাত্র আমরা নিজেরাই সুখে শান্তিতে থাকার জন্য কাজ করি। জনগণের ভাগ্য উন্নয়নে আমরা তেমন কোন কাজ করিনা। এক্ষেত্রে আমি সবার থেকে আলাদা হতে চাই। আমি চাই, সবাই যেন এক বাক্যে উচ্চারণ করে বলে, কবিরের জন্যই এ ওয়ার্ডে এত উন্নয়ন হয়েছে এবং তারা এই ভেবে যেন মহান আল্লাহ্ পাকের দরবারে আমার জন্য একটু দোয়া করে। ওয়ার্ডবাসীর কাছে আমার চাওয়া শুধু এটাই।

তিনি বলেন, আমি নাসিক-এর সকল ওয়ার্ডের চাইতে আমার ওয়ার্ডে সবচেয়ে বেশি বাজেট নিয়ে আসতে সক্ষম হয়েছি। আমি এ ওয়ার্ডকে একটি মডেল হিসেবে গড়ে তুলতে চাই। আল্লাহ্ যদি আমাকে বাঁচয়ে রাখে আমি সেটা পারবো, ইনশাল্লাহ্,।

এসময় উপস্থিত ছিলেন, নাসিক এর প্রধান নির্বাহী কর্মকর্তা এ.এফ.এম. এহ্তেশামুল হক, নির্বাহী প্রকৌশলী মো: আজগর হোসেন, এমজিএসপি’র প্রকল্পের ইঞ্জিনিয়ার মো: রেজাউল করিম, সাব এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার মো: সফিউল আলম, ওয়ার্ক এ্যাসিষ্টেন্ট মো: শাহরিয়ার চৌধূরী ও কন্ট্রাক্টর মো: আরিফ।

এছাড়াও উপিস্থত ছিলেন, ১৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শরফুদ্দিন রবী, আওয়ামীলীগ নেতা খোরশিদ আলম সরকার, মঞ্জু সরদার, গাজী সালাউদ্দিন, লাল মিয়া, আক্তার হোসেন, মো: শাহবুদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী হাজী জামান, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ১৮নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং এর সভাপতি হাজী নেওয়াজ, নজরে হোসাইন দীপ্ত প্রমূখ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: