হাত পাখার মাহবুবুর আলমের শেষ প্রচারনা

ফতুল্লা প্রতিনিধি :পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ২০১৯ এর নির্বাচনী প্রচারনায় যুগ্ন সাধারন সম্পাদক মোঃ মাহাবুবুর আলম সিকদার পদে হাত পাখা মার্কা প্রতীকে নির্বাচন প্রচারনা শেষ করেন।
বুধবার (২১আগষ্ট) দুপুরে মোঃ মাহাবুবুর আলম সিকদার এবং নেতাকর্মীরা পাগলা বাজারে নির্বাচনী প্রচারনা করেন এবং ভোটারদের কাছে ভোট চান।
নির্বাচন প্রচারনায় শেষ দিনে শতাধিক নেতাকর্মী নিয়ে একটি বিশাল র‌্যালী বের করে।
নির্বাচনী প্রচারনা শেষে মোঃ মাহাবুবুর আলম সিকদার বলেন, পাগলা বাজার উন্নয়নের জন্যই আমি আপনাদের সাথে থাকতে প্রস্তুত আছি সব সময়।আমি এর আগেও আপনাদের নিয়ে কাজ করেছি।আমি পাশ করলে পাগলা বাজারের ভোটারদের ৫%ফ্রিতে ক্লিনিকে সেবা নেবার সুযোগ করে দিবো। তাছাড়া পাগলা বাজারের উন্নয়নের জন্য যেকোন কাজ করবো।
তিনি আরো বলেন,আপনারা পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমিতি লিঃ যুগ্ন সাধারন পদে যাকে যোগ্য মনে করেন তাকেই ভোট দিবেন। আমি যদি নির্বাচনে ভোটে ফেল করি আমার প্রতিদ্বন্দ্বীকে ফুলের মালা দিয়ে বরন করে নিবো এবং আমি আমার তার সাথে মিলে কাজ করবো।
হাত পাখা প্রতীকের নির্বাচনী প্রচারনায় র‌্যালীতে আরো উপস্থিত ছিলেন আন্তঃজেলা ট্রাক চালক ইউনিয়নের পাগলা শাখার সাবেক কোষাধ্যক্ষ মোঃশাজাহান,বাংলাদেশ ট্রাক চালক ইউনিয়ের প্রচার সম্পাদক মোঃ নাসির উদ্দীন,ইসলামিয়া বাজার পঞ্চায়েত কমিটির সভাপতি ইয়াসিন,বায়তুল্লাহ জামে মসজিদের সদস্য আব্দুল রাজ্জাক রাজা,হেমায়েতুল হক হানিফ,আবুল কালাম, বেলাল হোসেন,মিজান মিয়া মেহেদী, খোকন সিকদার প্রমূখ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: