সোনারগাঁয়ে সন্ত্রাসীদের শাস্তির দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সন্ত্রাসীদের দাবিকৃত ৫ লাখ টাকা না পেয়ে এনএফসি রেস্টুরেন্ট ভেতরে গেলে শিশু মেয়ে ও শিশু ভাতিজা সামনে রাসেল (৩০) নামে এক ব্যবসায়ীকে ধারালো চাপাতি দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে হত্যার চেষ্টাকারিদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী।

গতকাল শনিবার বিকেল সোয়া ৫টার দিকে উপজেলার সোনারগাঁও পৌরসভার অবস্থিত বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন জাদুঘরের ২নং গেটের সামনে আহত রাসেলের মা, তার বাবা, স্ত্রী ও শিশু কন্যাসহ প্রায় ১২শত নারী-পুরুষ মিলে এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে অংশ নেন।
এ সময় মা, তার বাবা, স্ত্রী ও শিশু কন্যা রাসেলের উপর হামলাকারিদের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য সরকারের কাছে অনুরোধ জানান।

উল্লেখ: গত বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অবস্থিত আইয়ুব প্লাজায় ৩য় তলায় এনএফসি রেস্টুরেন্টের ভেতরে সোনারগাঁও থানার তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ ও সন্ত্রাসী বিশালের নেতৃত্বে ১২-১৪ জনে মিলে ব্যবসায়ী রাসেলেকে তার শিশু মেয়ের সামনে ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে আহত করে। বর্তমানে আহত রাসেল মুমূর্ষু অবস্থায় রাজধনীর স্বয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন।
এদিকে গত শুক্রবার বার রাত পৌনে ১২টার দিকে আহত রাসেলের বাবা পিরোজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল হক ভূঁইয়া বাদি হয়ে বিশাল, গিট্টু হৃদয়, আরাফাত, রাসেল ও ইমরানসহ আরো ৮-১০জনকে আসামী করে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করেছে।
এ ব্যাপারে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, গিট্টু হৃদয়কে গ্রেফতার করেছি। অন্য আসামীদের গ্রেফাতারের অভিযান চালাচ্ছি।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: