সোনারগাঁয়ে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও ইফতার মাহফিল


স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিক লীগের সভাপতি জসীম উদ্দিন আহমেদ চৌধুরী বলেছেন, ‘১৯৮১ সালের ১৭ই মে ৬ বছরের নির্বাসন শেষে দেশের মানুষের পাশে দাড়াতে ও এদেশকে বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তুলতে জননেত্রী শেখ হাসিনা দেশে ফিরেন। তিনি দেশে ফিরে ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের হাল ধরেন। তাঁর বুদ্ধিমত্তা, সাহসী মানসিকতা, দৃঢ় মনোবল ও সময় উপযোগী সিদ্ধান্তের ফলে বাংলাদেশ আওয়ামী লীগ ৪ বার দেশ পরিচালনার দায়িত্ব পেয়েছে। তাঁর নেতৃত্বে দেশে উন্নয়নের ছোয়া লেগেছে। দেশ আজ এগিয়ে যাচ্ছে ও দেশে গণতান্ত্রিক গতিধারা বিদ্যমান রয়েছে। রাস্তাঘাট, বিদ্যুৎ, সেতু-কালভার্ট, বৈদেশিক মুনাফা ও প্রবৃদ্ধি অর্জন সম্ভব হয়েছে। তাঁর নেতৃত্বে দেশ আরও উন্নত, ডিজিটাল ও সমৃদ্ধশালী হবে বলে আশা রাখছি। আজকের এই বিশেষ দিনে আমি প্রাণপ্রিয় নেত্রীর সুস্থ্যতা সহ দীর্ঘায়ু কামনা করছি’।

২৯ মে ২০১৯ বুধবার বিকেলে সোনারগাঁও উপজেলার কাঁচপুর ইউপি’র ১নং ওয়ার্ডের কুতুবপুর দক্ষিণপাড়া জামে মসজিদ সংলগ্ন শেখ হাসিনার ৩৮তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে সোনারগাঁও থানা জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিক লীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জসীম উদ্দিন আহমেদ চৌধুরী উপরোক্ত কথাগুলো বলেন।

জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিক লীগের সোনারগাঁও থানা শাখা কমিটির সভাপতি মোঃ উজ্জলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বদিউজ্জামান প্রধানের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে নারায়ণগঞ্জ জেলা জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ হায়দার আলী (স্বপন), বিশেষ অতিথি হিসেবে কাঁচপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল হক মাস্টার, সমাজসেবক সিরাজুল ইসলাম, জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, সমাজ সেবক ওয়াজউদ্দিন, নাসিক ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ইসলাম পলু, সমাজসেবক মোক্তার, ওয়াহিদুজ্জামান খোকন, সোনারগাঁও উপজেলা শাখা কমিটির কার্যকরী সভাপতি সেলিম মুন্সী, দপ্তর সম্পাদক রিপন মল্লিক, কার্যকরী সদস্য আতাউর রহমান ও আব্দুল মতিন সহ কয়েক শত নেতা-কর্মী ও সমর্থক উপস্থিত থেকে আলোচনা সভা ও দোয়ায় শরীক হয়েছেন এবং ইফতার গ্রহণ করেছেন। দোয়া শেষে প্রায় ৫ শত নারী পুরুষ ইফতার গ্রহণ করেন বলে সাংবাদিকদের জানানো হয়েছে।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: