সোনারগাঁয়ে শীর্ষ মাদক ব্যবসায়ী বুইট্টা কালাম গ্রেফতার

সোনারগাঁ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী কালাম ওরফে বুইট্টা কালামকে (৪৭) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার মোগরাপাড়া বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। সে দমদমা গ্রামের মৃত হাসেম প্রধানের ছেলে।
জানা যায়, উপজেলার শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী বুইট্টা কালাম দীর্ঘদিন যাবত এলাকায় মাদক ব্যবসার পাশাপাশি, জমি দখল, লুটপাট, চাঁদাবাজি সহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড চালিয়ে আসছে। তার মাদক ব্যবসায় বাধা দেওয়ায় সে সম্প্রতি সুরুজ্জামান প্রধান নামে স্থানীয় এক ব্যবসায়ীকে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। এ ঘটনায় সুরুজ্জামান প্রধানের বড় ভাই সোনারগাঁ রিপোর্টার্স ক্লাবের সভাপতি আবদুস ছাত্তার প্রধান বাদি হয়ে বুইট্টা কালাম, ভূমিদস্যু মাসুম চৌধুরী ও তাদের সহযোগিদের বিরুদ্ধে থানায় একটি মামলা করেন।
অন্যদিকে গত ১১ মে রাতে মাসুম চৌধুরী ও বুইট্টা কালামের নেতৃত্বে সন্ত্রাসীরা উপজেলার দলদার গ্রামের নাদিরা বেগমের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করে। এতে বাধা দেওয়ায় সন্ত্রাসীরা নাদিরা বেগম ও তার ছেলে সাদ্দামকে পিটিয়ে আহত করে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর পুলিশ বৃহস্পতিবার রাতে মোগরাপাড়া বাজার থেকে বুইট্টা কালামকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে।
সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান মনির জানান, বুইট্টা কালামকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় একাধিক

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: