সোনারগাঁয়ে শিক্ষার্থী ও বৃদ্ধের আত্মহত্যা

সোনারগাঁ প্রতিনিধি (নিউজ বন্দর ২৪) : সোনারগাঁয়ে বান্ধবীদের সাথে কলেজে ভর্তির ফরম পূরণ করতে না পেরে ঋতু আক্তার (১৬) নামে এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রবিবার দুপুরে উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের পঞ্চবটি এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে শনিবার রাতে নোয়াগাঁও ইউনিয়নের চরকামালদী ভৌমিকপাড়া এলাকায় শুক্কুর আলী (৭০) নামের এক বৃদ্ধ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় নিহতের ভাতিজি আছিয়া বেগম বাদি হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন।
জানা যায়, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের পঞ্চবটি এলাকার আব্দুর রবের মেয়ে ঋতু আক্তার এ বছর এসএসসি পরীক্ষায় পাশ করেছে। রবিবার তার বান্ধবীরা কলেজের ভর্তি ফরম পূরণ করে। কিন্তু ঋতু আক্তারের পরিবার তাকে দু’দিন পরে ভর্তি ফরম পূরণ করতে বলে। এতে সে অভিমান করে রবিবার দুপুরে ঘরের আড়ার সঙ্গে রশি বেধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
অন্যদিকে নোয়াগাঁও ইউনিয়নের চরকামালদী ভৌমিকপাড়া এলাকার মৃত এমাজউদ্দিনের ছেলে শুক্কুর আলীকে কিছুদিন পূর্বে তার সন্তানরা বাড়ি থেকে বের করে দেয়। এরপর থেকে তিনি তার ভাতিজি আছিয়া বেগমের বাড়িতে থাকতেন। পারিবারিক অশান্তির জেরে শনিবার রাতের কোন এক সময় তিনি ঘরের পাশের আম গাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে এলাকাবাসীর ধারণা। এ ঘটনায় আছিয়া বেগম বাদি হয়ে রবিবার থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: