সোনারগাঁয়ে মাহফুজুর রহমান কালামের ব্যাপক গণসংযোগ

সোনারগাঁ (নিউজ বন্দর ২৪) : আগামী ৩১শে মার্চ অনুষ্ঠিত সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ২৫শে মার্চ ২০১৯ সোমবার দিনভর সোনারগাঁও উপজেলাধীন সাদিপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন উপজেলা চেয়ারম্যান পদে ঘোড়া প্রতীকের প্রার্থী মাহফুজুর রহমান কালাম। কর্মসূচির অংশ হিসেবে সকালে অত্র ইউনিয়নের ১নং ওয়ার্ড থেকে শুরু করে বাদ এশা ৯নং ওয়ার্ডের কাজহরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উঠান বৈঠক সম্পন্ন করার মাধ্যমে দিনের কর্মসূচি সম্পন্ন করা হয়।
অত্র ইউনিয়ন আওয়ামীলীগনেতা ও মদনপুর মা হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক শেখ রুহুল আমিনের সঞ্চালনায় ৮নং ওয়ার্ডের অধীনস্থ নানাখী ঈদগাহ ময়দানে বাদ মাগরিব আয়োজিত উঠান বৈঠকে উপস্থিত থেকে মাহফুজুর রহমান কালাম তার বক্তব্যে বলেন, আজ সমগ্র দিন সাদিপুরে বিভিন্ন প্রান্তে নেতা-কর্মীদের সাথে দেখা করলাম। সাদিপুরে আমার এতো ভক্ত ও এতো নেতা-কর্মী দেখে আমি অভিভূত। প্রতিটি উঠান বৈঠকে শত শত মানুষের উপস্থিতি আমাকে আশান্বিত করেছে। ১টি বার আমাকে জয়ী করুন। আপনাদের নিকট আমি ঘোড়া প্রতীকে ভোট ভিক্ষা চাইছি। আপনাদের ভোটে নির্বাচিত হলে আপনাদের ভোটের মূল্য রাখার আজীবন চেষ্টা করব এবং আপনাদের প্রাপ্য মূল্যায়ণটা আমার কাছে পাবেন। আপনাদের সাথে নিয়ে সোনারগাঁও উপজেলার অনেক কাজ করাই আমার পরিকল্পনা রয়েছে সবকিছুই সম্ভব হবে যদি আপনারা ঐক্যবদ্ধ হয়ে আমার জন্য কাজ করেন এবং আমাকে বিজয়ী করে একটি যোগ্য আসনে বসান’।
এ সময় উপস্থিত ছিলেন সাদিপুর ইউনিয়ন আওয়ামীলীগের কোষাধ্যক্ষ লূৎফর রহমান শাহীন,সাদিপুর ইউনিয়ন জাপা নেতা আলী আকবর, সাবেক মেম্বার আবুল কাশেম,এড. আনোয়ার,মোঃ ইউসুফ, বীরমুক্তিযোদ্ধা আঃ সোবহান,সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক কাজী মাসুদ, কাজী মাহফুজ,গাজী সোহেল,ওসমান,আলী হোসেন,বাদল,সিরাজুল হক,মকবুল, লতিফ,শামসুল হক,আলমাস,আমজাদ,কামাল হোসেন,কাইয়ুম,দুলাল,আব্দুলসহ স্থানীয় কয়েক শত এলাকাবাসী উপস্থিত ছিলেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: