সোনারগাঁয়ে নয়াপুর রিয়াজুল জান্নাত মহিলা মাদ্রাসা উদ্বোধন

সোনারগাঁ প্রতিনিধি (নিউজ বন্দর ২৪) : সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুর (চিনতলা) উত্তরপাড়া এলাকায় সাংবাদিক হাবিবুর রহমানের বাড়িতে নয়াপুর রিয়াজুল জান্নাত মহিলা মাদরাসার শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার রাতে মাদরাসা প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় পীরে কামেল হাফেজ ক্বারী মুহাম্মদ গোলাম মোস্তফা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাদরাসাটি উদ্বোধন করেন।
মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক সাংবাদিক হাবিবুর রহমানের সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মাওলানা মুফতি মোশাররফ হোসাইন, মুফতি আব্দুল মান্নান, মাওলানা আলাউদ্দিন ছাবেরী, আলহাজ কুদরত আলী মুন্সী, আলহাজ আব্দুল মান্নান, হাজী শহিদুল্লাহ, গোলজার হোসেন, মোহাম্মদ নঈমুদ্দিন, ইসমাঈল হোসেন, আমিনুল হক আমির, সামসুল হক, নুরু মিয়া, ওয়াদুদ আহমেদ, আব্দুল মান্নান, শফিকুল ইসলাম, জহিরুল ইসলাম, তোফাজ্জল হোসেন, শফিকুল ইসলাম সবু, নূর মোহাম্মদ নূরা, মোহাম্মদ ইলিয়াছ, মনির হোসেন সহ বিপুল সংখ্যক এলাকাবাসী।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে সাংবাদিক হাবিবুর রহমান বলেন, নয়াপুর রিয়াজুল জান্নাত মহিলা মাদরাসায় এ বছর শিশু শ্রেণি থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত অনাবাসিক ছাত্রীদের ভর্তি চলছে। বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের তত্ত্বাবধানে পরিচালিত এ মাদরাসায় অভিজ্ঞ ও দ্বীনদার আলেমা দ্বারা শিক্ষা প্রদান করা হবে। এছাড়া লেখাপড়ার পাশাপাশি ছাত্রীদের আমল আখলাকের উন্নতির জন্য নিয়মিত তা’লীম তারবিয়্যাতের ব্যবস্থা করা হবে। এদিকে আসন্ন রমজান মাসে সকল নারীদের জন্য বিনামূল্যে পবিত্র কুরআন শিক্ষা ও জরুরী মাসআলা মাসায়েল শিক্ষা দেওয়া হবে। তিনি মাদরাসাটি পরিচালনায় এলাকাবাসীর সহযোগিতা কামনা করেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: