সোনারগাঁয়ে নারী আনসার সদস্যের লাশ উদ্ধার, প্রিজাইডিং অফিসার ও পুলিশ সদস্য নিখোঁজ

সোনারগাঁ ( নিউজ বন্দর ২৪) : সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের চরহোগলা এলাকায় উপজেলা পরিষদ নির্বাচনের ডিউটি শেষে ফেরার পথে ট্রলার ডুবিতে রিতা আক্তার (৪৪) নামের এক নারী আনসার সদস্য নিহত হয়েছেন। এছাড়া প্রিজাইডিং অফিসার ও ১ পুলিশ সদস্য এখনো নিখোঁজ রয়েছে। সোমবার সকালে পুলিশ মেঘনা নদী থেকে রিতা আক্তারের লাশ উদ্ধার করে। নিহত রিতা আক্তার নরসিংদী জেলার মনোহরদি উপজেলার বড়চাপা গ্রামের আবুল হানিফের মেয়ে।
এদিকে ট্রলার ডুবিতে নিহতদের সাড়ে ৫ লাখ টাকা ও আহতদের ২০ হাজার টাকা অনুদানের ঘোষনা দিয়েছেন নির্বাচন কমিশন সচিব হেলাল উদ্দিন। তিনি সোমবার সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন আহতদের দেখতে এসে সাংবাদিকদের এসব কথা বলেন।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, উপজেলার শম্ভুপুরা ইউনিয়নে চরহোগলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে উপজেলা পরিষদ নির্বাচনের দায়িত্ব পালন শেষে প্রিজাইডিং অফিসার, পুলিশ ও আনসার সদস্যসহ ২২ জন একটি ট্রলারযোগে উপজেলায় আসার পথে মেঘনা নদীতে তাদের ট্রলারটি ঝড়ের কবলে পড়ে ডুবে যায়। এতে প্রিজাইডিং অফিসার ইউসিবি ব্যাংকের ম্যানেজার বোরহান উদ্দিন, এক পুলিশ সদস্য ও এক নারী আনসার সদস্য নিখোঁজ হন এবং বাকিরা আহত হন। সোমবার সকালে মেঘনা নদী থেকে নারী আনসার সদস্য রিতা আক্তারের লাশ উদ্ধার করা হলেও বাকী দুইজন এখনো নিখোঁজ রয়েছেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: