সোনারগাঁয়ে কর্মকর্তাদের বিদায়-বরণ অনুষ্ঠিত

সোনারগাঁ প্রতিনিধি ( নিউজ বন্দর ২৪) : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা থেকে সম্প্রতি যে সকল কর্মকর্তারা পদোন্নতি জনিত কারণে বদলি হয়েছেন তাদেরকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। এছাড়া সোনারগাঁয়ে যারা নতুন যোগদান করেছেন তাদেরকে বরণ করে নেওয়া হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলা অফিসার্স ক্লাবের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অফিসার্স ক্লাবের সভাপতি অঞ্জন কুমার সরকার।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও অফিসার্স ক্লাবের সাধারন সম্পাদক সাইদুল ইসলাম এবং যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াছিনুল হাবিবের সঞ্চালনায় এসময় সদ্য বিদায়ী কৃষি কর্মকর্তা আশেক পারভেজ, এসিল্যান্ড বি এম রুহুল আমিন ও খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা ছালাহউদ্দিন’সহ ছয় কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। এছাড়া সদ্য যোগদানকারী ওসি মনিরুজ্জামান মনির, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হালিমা সুলতানা হক, কৃষি কর্মকর্তা মনিরা আক্তার ও শিক্ষা অধিদপ্তরের প্রকৌশলী আরিফুল হককে বরণ করে নেওয়া হয়।
এদিকে সোনারগাঁয়ের ওসি মনিরুজ্জামান মনির সম্প্রতি ঢাকা রেঞ্জের মধ্যে শ্রেষ্ঠ ওসি ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান নারায়ণগঞ্জ জেলার মধ্যে শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নির্বাচিত হওয়ায় তাদেরকে বিশেষ সংবর্ধনা দেওয়া হয়েছে।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তার সহধর্মীনি সুমি রানী দে, উপজেলা প্রকৌশলী আলী হায়দার খাঁন, জনস্বাস্থ্য প্রকৌশলী নাজমুল হাসান, পল্লী উন্নয়ন কর্মকর্তা সারোয়ার আলম সুজন, প্রাণী সম্পদ কর্মকর্তা সাখাওয়াত হোসেন, ডেভেলপমেন্ট কর্মকর্তা শাহানারা আঁচল, ইউআরসি ইন্সট্রাকটর নাসরিন জাহান পপি, সহকারি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজল চন্দ্র পাল’সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: