সোনারগাঁয়ের মানসিক ভারসাম্যহীণ বৃদ্ধ স্বজনদের কাছে ফিরতে চায়

সোনারগাঁ প্রতিনিধি ( নিউজ বন্দর ২৪) : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় সাদিপুর ইউনিয়নের নানাখী গ্রামের মৃত নওয়াব আলী মাওলানা ও মৃত কারিমা বেগমের ছেলে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ মোজাম্মেল হককে নওগাঁ জেলার মান্দা উপজেলার গোয়ালমান্দা গ্রামে পাওয়া গেছে। তিনি তার স্বজনদের কাছে ফিরার আকুতি জানিয়েছেন।
জানা যায়, ৮ এপ্রিল সোমবার সকালে নওগাঁ জেলার মান্দা উপজেলার গোয়ালমান্দা গ্রামে মনিরুল ইসলাম নামের এক ছাত্র রাস্তার পাশে গুরুতর অসুস্থ মোজাম্মেল হককে দেখতে পান। এসময় তিনি পরিচয় জিজ্ঞাসা করলে বৃদ্ধ মোজাম্মেল হক সাথে থাকা একটি ভোটার আইডি কার্ড দেখান। আইডি কার্ডের সাথে বৃদ্ধের ছবি মিলে যাওয়ায় মনিরুল ইসলাম সাথে সাথে ফেসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে সোনারগাঁয়ের বন্ধুদের সাথে যোগাযোগ করেন। কিন্তু সোমবার সন্ধ্যা পর্যন্ত বৃদ্ধের স্বজনদের কোন খোঁজ পাওয়া যায়নি।
এ ব্যাপারে মনিরুল ইসলাম সাংবাদিকদের জানান, সোমবার সকালে তিনি গোয়ালমান্দা গ্রামে রাস্তার পাশে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ মোজাম্মেল হককে দেখতে পান। এসময় গুরুতর অসুস্থ মোজাম্মেল হকের কাছে পরিচয় জানতে চাইলে তিনি তার সাথে থাকা একটি ভোটার আইডি কার্ড দেখান। আইডি কার্ডের ঠিকানা সোনারগাঁয়ের নানাখী এলাকা এবং পিতার নাম মৃত নওয়াব আলী মাওলানা ও মাতার নাম মৃত কারিমা বেগম দেখে মনিরুল ইসলাম তার সোনারগাঁয়ের ফেসবুক বন্ধুদের সাথে যোগাযোগ করে নিজের মোবাইল নম্বর ০১৭৮০-১৩৭১৫৫ দেন। কিন্তু সোমবার সন্ধ্যা পর্যন্ত বৃদ্ধের স্বজন বা পরিচিত কেউ তার সঙ্গে যোগাযোগ করেনি।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: