সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ ৩ ব্যবসায়ী আটক

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি(নিউজ বন্দর ২৪) : গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জে অভিযান পরিচালনা করে ইয়াবা ট্যাবলেট ও নগদ অর্থসহ তিন মাদক ব্যবাসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। সোমবার দিবাগত রাত আনুমানিক ২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সানাড়পাড় বাসষ্ট্যান্ড এলাকায় থেকে শেখ মাহবুবুর রহমান ওরফে মানিক ওরফে নাদিম ওরফে নাজিম (৩৭), মোঃ জাকির হোসেন (৫২) ও মোঃ সোহাগ চৌধুরীকে (৩১) গ্রেফতার করা হয়।

মঙ্গলবার দুপুরে লিখিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব-১১।

গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে সানাড়পাড় বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোস্ট বসিয়ে মোটর সাইকেল তল্লাশী করে ২’শ পঁঞ্চাশ পিছ ইয়াবা ও নগদ ১ লক্ষ ১১’হাজার টাকা সহ তাঁদেরকে আটক করা হয়। এছাড়া তাঁদের ব্যবহৃত মোটর সাইকেলটিও জব্দ করা হয়। উল্লেখ্য তাঁদের কাছে নতুন সাদা রঙের ৩০ পিছ ইয়াবা উদ্ধার করা হয় বলে র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন চৌধুরী (পিপিএম) স্বাক্ষরিত ঐ সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এছাড়া প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়- আটককৃত শেখ মাহবুবুর রহমান পিরোজপুর জেলার সদর থানাধীন জুসখোলা এলাকার বাসিন্দা। সে দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ, ঢাকার যাত্রাবাড়ী, শনির আখড়া, রায়েরবাগ ও কেরানীগঞ্জে মাদক সরবরাহ করে আসছে। তার নামে কেরানীগঞ্জ ও ডিএমপি ওয়ারী থানায় মাদক আইনে মামলা রয়েছে। মোঃ জাকির হোসেন নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি কান্দারপাড়া এলাকার বাসিন্দা। তার নামে ডিএমপি শ্যামপুর থানায় মাদক আইনে মামলা রয়েছে। মোঃ সোহাগ চৌধুরী চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন যদুপুর এলাকার বাসিন্দা। তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে ইয়াবা ব্যবসা করে আসছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: