সিদ্ধিরগঞ্জে মিজমিজি দক্ষিনপাড়া এলাকাবাসীর উদ্যোগে আলোচনা সভা ও ইফতার


সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ সিদ্ধিরগঞ্জের মিজমিজি দক্ষিনপাড়া এলাকাবাসীর উদ্যোগে দক্ষিনপাড়া এলাকায় মসজিদ নির্মান কল্পে আলোচনা সভা,ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকালে এ আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন সমাজসেবক মোস্তাফা কামাল, আলী হোসেন ভূইয়া, হাজী জুয়েল, আহাম্মদ হোসেন মজুমদার, হাজী জাহাঙ্গির আলম, জালাল উদ্দিন, শহীদুল্লা মিয়া, মোহাম্মদ আয়েতউল্লা, জাকির হোসেন, রজ্জব আলী, হাজী আব্দুল মোতালেব, আব্দুল জলিল, আজিজ মোল্লা, মোহাম্মদ শুক্কুর আলী ও শফিকুল ইসলাম ভূইয়া প্রমূখ।

দোয়া পরিচালনা করেন বাইতুল মামুর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা হেমায়েতউল্লা।

আলোচনা সভা শেষে দক্ষিনপাড়া এলাকাবাসীর জন্য মসজিদ নির্মান করার জন্য ১০ শতাংস জমি দান করেন হাজী কাশেম আলীর দুই সন্তান মোহাম্মদ শহীদুল্লা ও মোহাম্মদ আয়েতউল্ল। এসময় সমাজ সেবক মোস্তফা কামাল বলেন মসজিদ নির্মান করার জন্য জমি দান করায় হাজী কাশেম আলী সাহেবের দুই সন্তার শহীদুল্লা ও মোহাম্মদ আয়েতউল্ল কে আমারা ধন্যবাদ জানায়।

 অপর বক্তা আলী হোসেন ভূইয়া বলেন,আমরা দক্ষিনপাড়া এলাকাবাসী থানা পুলিশের সহযোগিতা চাই পুলিশ আমাদের সহযোগিতা করলে আমাদের এলাকায় যারা মাদক ব্যাবসা করে তাদের কে আমরা এলাকা থেকে বিতারিত করতে পারব। মাদক ব্যাবসায়ীদের কারনে আমাদের যুবসমাজ আজ ধ্বংস হয়ে যাচ্ছে।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: