সিদ্ধিরগঞ্জে প্রি-পেইড মিটার বন্ধের দাবীতে ঝাড়ু হাতে এলাকাবাসীর মানববন্ধন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ কারণ ছাড়া প্রি-পেইড মিটার সংযোগের অবৈধ সিদ্ধান্ত বাতিল করো, করতে হবে, আমরা প্রি-পেইড মিটার চাইনা, প্রি-পেইড মিটার সংযোগের নামে চায়নার সাথে মিটারের অবৈধ ব্যবসা করতে দেয়া হবে না এ শ্লোগানকে সামনে রেখে ঝাড়– হাতে মানববন্ধন করেছে জালকুড়ি ৯নং ওয়ার্ডের বিক্ষুব্দ এলাকাবাসী। রবিবার (৭ জুলাই) সকাল ১০ টায় নারায়ণগঞ্জ লিংক রোডের জালকুড়ি বাস স্ট্যান্ডে জালকুড়ি প্রি-পেইড মিটার সংযোগ প্রতিরোধ কমিটির ব্যানারে কয়েক হাজার নারী ও পুরুষ এ মানববন্ধনে অংশগ্রহণ করে এ সিদ্ধান্ত বাতিলের দাবীতে বিক্ষোভ প্রদর্শন করে।
জালকুড়ি প্রি-পেইড মিটার সংযোগ প্রতিরোধ কমিটির আহ্বায়ক বদিউজ্জামান বদুর সভাপতি অনুষ্ঠিত উক্ত মানববন্ধনে অংশগ্রহণ করে বক্তব্য রাখেন, অত্র কমিটির যুগ্ন আহ্বায়ক সামছুল আলম বাচ্চু, সিরাজুল ইসলাম সিরাজ, সিরাজুল ইসলাম শেরআলী, সদস্য মজিবুর রহমান, আনোয়ার হোসেন মাষ্টার, জুয়েল প্রধান, প্রধান উপদেষ্টা আ: খালেক প্রধান, উপদেষ্টা শাহাবুদ্দিন প্রফেসর, আনোয়ার মাষ্টার, রেজাউল করিম কুদরত, জামাল উদ্দিন, মুক্তিযোদ্বা মুনছুর আলী, সাবেল আলী, সাকুর মাস্টার, হাশেম সিকদার, হযরত আলী মাস্টার,আব্দুল কাউয়ুম, হারুন মাস্টার, নেকবর আলী, আক্তার হোসেন, আল-আমিন মিলন ও আকিবুল্লা প্রমূখ।
এসময় বক্তারা ক্ষোভের সাথে বলেন, কোন নির্দেশ ছাড়াই আমাদের উপর চাপিয়ে দেয়া সিদ্ধান্ত আমরা মানি না। এ সিদ্ধান্ত নিরীহ সাধারন জনগনের বিরুদ্ধে আত্মঘাতি সিদ্ধান্ত। প্রি-পেইড মিটারের মাধ্যমে জনগনের অর্থ হাতিয়ে নেয়ার একটি অপকৌশল। এছাড়া এ প্রি-পেইড মিটারের টাকা রিচার্জ করতে ২২ ডিজিটের একটি নাম্বার রিফিল করতে হয়। যদি একটি নাম্বার ভুল হয় তবে মিটারটি হ্যাং হয়ে যায়, তখন এ মিটারটি সচল করতে হলে বিদ্যুৎ কর্তৃপক্ষকে ৬০০ টাকা চার্জ দিতে হয়। তাই জনগনের স্বার্থ বিরোধী এই সিদ্ধান্ত বাতিল করার জন্য সরকারের প্রতি দাবী জানাচ্ছি।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: