সিদ্ধিরগঞ্জে দুই গৃহবধূর আত্মহত্যা

নারায়ণগঞ্জ মহানগরীর সিদ্ধিরগঞ্জে পৃথক দু’টি স্থানে রাশেদা আক্তার (২১) ও শা২রা জুলাই ২০১৮ ইং সোমবার, সন্ধ্যা ০৭ টা ০৪ মিনিট ১১ সেকেন্ড রমিন আক্তার (২০) নামে দুই গৃহবধূ আত্মহত্যা করেছে। পুলিশ রবিবার গভীর রাতে গোদনাইলের পাঠানটুলীর আইলপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় রাশেদা আক্তারের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। অপরদিকে সোমবার ভোরে সুমিলপাড়ার আইলপাড়া এলাকায় অতিরিক্ত জন্মবিরতিকরণ পিল খেয়ে শারমিন আক্তার আত্মহত্যা করে। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ হাসপাতালের মর্গে পাঠায়। বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রাসেল আহম্মেদ।

এসআই রাসেল আহম্মেদ জানান, সোমবার ভোরে সুমিলপাড়ার আইলপাড়ার খলিল মিয়ার বাড়ির ভাড়াটিয়া ইউসুফ মিয়ার স্ত্রী শারমিন আক্তার সন্তান নেয়া না নেয়ার ঘটনাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। এ নিয়ে স্বামী স্ত্রীকে মারধর করে। পরে স্ত্রী শারমিন আক্তার ক্ষুব্ধ হয়ে এক সঙ্গে ১০টি জন্মবিরতিকরণ পিল খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে নগরীর খানপুর হাসপাতালে নেয়া পথে সে মারা যায়। মৃত শারমিন আক্তার ভোলার সোনাপুর এলাকার ইসমাইল হোসেনের মেয়ে। এ ঘটনায় পুলিশ স্বামী ইউসুফ মিয়াকে আটক করেছে।

তিনি আরও জানান, রবিবার গভীর রাতে গোদনাইলের পাঠানটুলীর আইলপাড়া এলাকায় মাসুদুর রহমানের স্ত্রী রাশেদা আক্তার ঘরের দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরে তার আত্মীয়-স্বজনরা পুলিশকে খবর দিয়ে পুলিশ গিয়ে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে আত্মহননকারী রাশেদা আক্তার পরকিয়া প্রেমে জড়িয়ে পড়েছিল। এ ঘটনা ফাঁস হয়ে যাওয়ায় সে আত্মহত্যা করেছে। তবে ঘটনাটি আরও তদন্ত করে দেখা হচ্ছে।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: