সিদ্ধিরগঞ্জে কয়েল কারখানায় তিতাসের অভিযান: ৪’শ ৫ ফুট পাইপ জব্দ


সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে কয়েল তৈরীর কারখানায় অভিযান চালিয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে মোবাইল কোর্ট পরিচালিত তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কর্তৃপক্ষ। বৃহস্পতিবার বেলা ১১টায় নারায়ণগঞ্জ জেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে তিতাস কর্তৃপক্ষ এই অভিযান পরিচালনা করে। এসময় আল আকসা ক্যামিকেলসহ দুটি কারখানার ৪’শ ৫ ফুট অবৈধ গ্যাস সংযোগের পাইপ জব্দ করা হয়।
অভিযানে মিজমিজি পূর্বপাড়া (পাগলাবাড়ী) এলাকায় কাউসার মালিকানাধীন ১টিসহ দুটি কয়েল তৈরীর কারখানা থেকে ২টি বৈদ্যুতিক হিটার, ১টি গরম পানির পাত্র, ৫টি রাইজার উদ্ধার করা হয়।
জেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ জাহাঙ্গীর আলম বলেন, অবৈধভাবে রাইজার থেকে গ্যাস সংযোগ নিয়ে কারখানা পরিচালনা করার অপরাধে দুটি কয়েল তৈরীর কারখানার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এছাড়া বৈদ্যুতিক হিটার ও রাইজার উদ্ধার করা হয়েছে।
এসময় অভিযানে আরো উপস্থিত ছিলেন তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন (টিএন্ডডি) কোম্পানীর নারায়ণগঞ্জ জোনাল বিপণন অফিসের ডিজিএম প্রকৌশলী মফিজুল ইসলাম, প্রকৌশলী গোলাম মোস্তফা, রফিকুল ইসলাম, উপ-ব্যবস্থাপক শাকিল মন্ডল, সহকারী প্রকৌশলী এস এম হাসান শাহরিয়ার, নাজমুল ইসলাম, উপ সহকারী প্রকৌশলী আজিজুল ইসলাম, সহকারী কারিগরী কর্মকর্তা আজিজার রহমান, উন্নয়ণকারী মোঃ মোস্তফা হাওলাদার, প্রকর্মী তালুকদার মোঃ আবুল হোসেন ও সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ ফরিদ মিয়া প্রমূখ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: