সিদ্ধিরগঞ্জে ‘আলোর প্রত্যাশা’র আত্মপ্রকাশ ও ইফতার সামগ্রী বিতরণ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: আলোকিত মানুষ গড়ার প্রত্যয়ে সিদ্ধিরগঞ্জে অসহায় দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ও নব কমিটি ঘোষণার মধ্য দিয়ে আত্মপ্রকাশ করেছে ‘আলোর প্রত্যাশা’ নামক একটি সামাজিক সংগঠন। নাসিক ৭নং ওয়ার্ডস্থ দক্ষিণ কদমতলী নয়াপাড়া এলাকায় শুক্রবার বিকেলে দক্ষিণ কদমতলী ও গোদনাইল নয়াপাড়া যুব সমাজের উদ্যোগে পরিচিতি, মত বিনিময় ও ঈদ সামগ্রী বিতরণের এই কার্যক্রম অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহীন শাহ্ পারভেজ।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক ৭নং ওয়ার্ড কাউন্সিলর আলী হোসেন আলা, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আনোয়ার হোসেন, মোঃ মঞ্জুর হোসেন এবং ৭নং ওয়ার্ড দক্ষিণাংশের কমিউনিটি পুলিশের সভাপতি মোঃ মজিবুর রহমান। অনুষ্ঠানটিতে ৭নং ওয়ার্ড দক্ষিণাংশের কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দিন সানীর সভাপতিত্বে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মোঃ সাইফুল হামিদ’কে সভাপতি ও মোঃ সেলিম মাহমুদ খান’কে সাধারণ সম্পাদক করে “আলোর প্রত্যাশা” সংগঠনের ২৬ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। পরে মত বিনিময় সভা শেষে ৩’শ অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহসভাপতি মোঃ দুলাল, মোঃ সেলিম হোসেন, মোঃ আলম, মোঃ রবিন, মোঃ রাজিব, যুগ্ন সম্পাদক মোঃ শাকিল মাহমুদ, সহ যুগ্ন সম্পাদক মোঃ কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আলী আহম্মদ, অর্থ সম্পাদক মোঃ নাসির উদ্দিন, ক্রীড়া সম্পাদক মোঃ আবু বক্কর সিদ্দিক পিন্টু, সহ ক্রীড়া সম্পাদক মোঃ মাসুদ, সমাজ উন্নয়ণ বিষয়ক সম্পাদক মোঃ আসাদ, উপ-সমাজ বিষয়ক সম্পাদক মোঃ সজীব, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মোঃ সোহেল আহমেদ প্রিন্স, প্রচার সম্পাদক মোঃ রাসেল আহমেদ, সহপ্রচার সম্পাদক মোঃ জিতু, আইন বিষয়ক সম্পাদক মোঃ রাকিবুর রহমান সাগর, দপ্তর সম্পাদক মোঃ রমজান হোসেন, সহদপ্তর সম্পাদক মোঃ মহিউদ্দিন মহি, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ সাইফুদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আবু বক্কর সিদ্দিক লেবু, সদস্য সচিব মোঃ বোরহান ও সহ উপ সচিব মোঃ মানিক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: