সিএনজি ড্রাইভার শাহআলমের পরিবারকে ২৮হাজার টাকা অনুদান দিলেন খান মাসুদ


স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : নারায়ণগঞ্জ বন্দরে সিএনজি ড্রাইভার মরহুম শাহআলমের পরিবারকে নগদ ২৮হাজার টাকা অনুদান দিলেন বন্দর বেবি-সিএনজি শ্রমিক ইউনিয়নের সভাপতি খান মাসুদ। শুক্রবার রাতে বন্দর খেয়াঘাটস্থ খান মাসুদের অফিস কার্যালয়ে মরহুমের পরিবারের হাতে এ অনুদান তুলে দেন।

এ সময় মরহুম সিএনজি ড্রাইভার সাহআলমের স্ত্রী পারভিন বেগম,ছেলে ইরফান ও মেয়ে লামিয়া শ্রমিকনেতা খান মাসুদের কাছ থেকে অনুদান পেয়ে আবেগআপ্লুত হয়ে পড়েন। মরহুম সিএনজি ড্রাইভার শাহআলমের স্ত্রী খান মাসুদকে উদ্দেশ্য করে বলেন,পরিবারের একমাত্র উপার্জণক্ষম ছিল আমার স্বামী। আমার স্বামীর মৃত্যুর পর খানমাসুদ ভাই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। তিনি সর্বদা আমাদের খোজ খবর নিয়েছে। আমি ও আমার পরিবার খান মাসুদ ভাইয়ের জন্য প্রাণ ভরে দোয়া করি। প্রতিটি শ্রমিক কমিটিতে যেন এমন মানব দরদী নেতা বিদ্যমান থাকে।

এ সময় শ্রমিক বন্দর বেবি-সিএনজি শ্রমিক ইউনিয়নের সভাপতি খান মাসুদ ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বন্দর সিএনজি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাহ-আলম,অর্থ সম্পাদক দ্বীণ ইসলাম,দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন,সদস্য জাহাঙ্গীর,ব্যবসায়ী লুৎফর রহমান,যুবলীগনেতা মাসুম,মোঃ মমিন প্রমূখ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: