সাবেক ছাত্রনেতা রতন দত্তের পরলোকগমন

স্টাফ রিপোর্টার  (নিউজ বন্দর ২৪) : সবাইকে কান্নার জলে ভসিয়ে দিয়ে না ফেরার দেশে পারি জমালেন স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনের লড়াকু সৈনিক সাবেক ছাত্রনেতা  রতন দত্ত (৪৯ )। রতন দত্ত  শহরের নন্দীপাড়া নিবাসী স্বর্গীয় উমেশ দত্তের ছেলে। তিনি স্ত্রী,১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার তিনি বাঞ্ছারামপুরের খোশকান্দি গিয়েছিলেন গুরুদেবের আশ্রমে। সেখানে হৃদরোগে আক্রান্ত  হলে তাকে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকার সোহ্রাওয়ার্দী হাসপাতালে রেফার্ড করেন। সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর সাড়ে ৪টায় তিনি মৃত্যু বরণ করেন । সকালে তার মরদেহ নন্দীপাড়া বাসভবনে আনা হয়। সেখানে তার মরদেহে উদীচী, বিবর্তন, সিপিবি, গণসংহতি, সাংস্কৃতিক জোট, বোস কেবিন, সমমনা প্রভৃতি সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়। বিকেল ৫টায় মাসদাইর শ্মশানে মরদেহের শেষকৃত্য সম্পন্ন করা হয়।  

রতন দত্তের অকাল প্রয়াণ ঐতিহ্যবাহী ‘বোস কেবিন’এর আড্ডাপ্রিয় মানুষদের ব্যথিত করেছে। বোস কেবিনে’র মালিক এবং কর্মচারিরাও বিচলিত হয়েছেন তার মৃত্যু সংবাদে। সকাল-বিকাল রতনের পদচারণায় মুখর হতো বোস কেবিন। 

 

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: