সাধারন মানুষের দুঃখ দূর্দশা লাঘবে পুলিশ পাশে থাকবে – হারুন অর রশিদ


স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে নারায়নগঞ্জ পুলিশ গরীব ও দুঃস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরন করেন।
শনিবার (১জুন) নারায়নগঞ্জ জেলা পুলিশের আয়োজনে ২৫০জন গরীব ও দুঃস্থদের মাঝে সকাল সাড়ে ১১টায় নারায়নগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে ঈদ বস্ত্র বিতরন করেন নারায়নগঞ্জ পুলিশ সুপার হারুন অর রশিদ।
ঈদ বস্ত্র বিতরন শেষে নারায়নগঞ্জ পুলিশ সুপার হারুন অর রশিদ বলেন,আজ নারায়নগঞ্জ জেলা পুলিশের আয়োজনে গরীব ও দুঃস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরন করেছি। বাংলাদেশে ধনী জেলার মধ্যে নারায়নগঞ্জ ১নম্বর জেলা। এখানে গরীব মানুষের সংখ্যা কম। কিন্তু আমরা দেখেছি রেল লাইন ও তার আশে লাশে অনেক গরীব মানুষ বাস করে। নারায়নগঞ্জের ব্যবসায়ীরা এগিয়ে এলে নারায়নগঞ্জ জেলায় কোন গরীব থাকবেনা। গরিব মানুষদের কষ্ট লাঘব হবে।  সেই জন্যই আমরা ঈদের তিন চার দিন আগে ঈদ বস্ত্র বিতরন করেছি। তাছাড়া বাংলাদেশ পুলিশ শীতেও শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরন করেন। আজকে হয়তো আমাদের সবাইকে ঈদ বস্ত্র দেওয়া সম্ভব হয়নি তবে আমরা চেষ্টা করেছি শহরের আশে পাশে সকল গরীব ও দুঃস্থ মানুষদের দেবার।
পুলিশ সুপার আরো বলেন,বাংলাদেশ পুলিশ সব সময় অন্যায়,সন্ত্রাসী, চাঁদাবাজ ও ভূমিদূস্যর বিরুদ্ধে এবং গরীব মানুষের জন্য কাজ করেন। আপনারা হয়তো লক্ষ্য করেছেন প্রতিদিন পুলিশ সুপারের কার্যালয় অনেক মানুষ এসে ভিড় করে তাদের জায়গা অবৈধভাবে অনেকে দখল করে আছে তার জন্য। আমরা নারায়নগঞ্জ জেলার যানজট নিরসনে কাজ করছি। কাঁচপুর হাইওয়ে সড়ক,ভূলতা সড়ক,চাষাড়া সহ নারায়নগঞ্জ বিভিন্ন সড়কে আপনারা দেখবেন যানজট নেই এবং যানজট নিরসনে পুলিশের পাশাপাশি আমাদের কমিউনিটি পুলিশ এবং সিভিল পুলিশ কাজ করছে। এছাড়া চাষাড়া থেকে সাইনবোর্ড পর্যন্ত আমরা অযথা ইউটান গুলো বন্ধ করেছি এবং চাষাড়া থেকে প্রায় ৩০জন ছিনতাইকারীকে আমরা গ্রেফতারও করেছি। নারায়নগঞ্জ ফুটপাত গুলো থেকে আমরা হকার্সদের সরিয়েছি যানজটের নিরসনের জন্য। আমাদের নারায়নগঞ্জ মন্ত্রী গোলাম দস্ত্রগীর গাজী,নারায়নগঞ্জ ৪ আসনের এমপি শামীম ওসমানসহ সকল এমপিই নারায়নগঞ্জ এ যেহেতু কোন চাঁদাবাজ চান না তাই আমরা চাঁদাবাজ উচ্ছেদও করেছি। বাংলাদেশ পুলিশ সবসময় সাধারন মানুষের সেবা করতে প্রস্তুত।

নারায়নগঞ্জ পুলিশের আয়োজনে ঈদ বস্ত্র বিতরন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ মনিরুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম,নারায়নগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ইসলাম,সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো.শাহীন শাহ পারভেজ,সদর মডেল থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ মিজানুর রহমান,ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ ( তদন্ত ) মো.হাসানুজ্জামান,নারায়নগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালামসহ নারায়নগঞ্জ জেলা পুলিশ কর্মকর্তার ও সাংবাদিকবৃন্দ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: