সংসদে এমপি খোকার প্রশ্নের উত্তরে ডা. দীপু মনি যা বললেন

সোনারগাঁ প্রতিনিধি : শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, “দেশের সকল উপজেলায় টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপনের লক্ষ্যে ১ম পর্যায়ে ১০০টি টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপন’ শীর্ষক প্রকল্পের আওতায় কার্যক্রম চলমান আছে। এছাড়া ২য় পর্যায়ে ৩২৯টি উপজেলায় টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপনের জন্য প্রকল্প প্রস্তাব পরিকল্পনা কমিশনে প্রক্রিয়াধীন রয়েছে। প্রকল্পটি অনুমোদিত হলে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলায় সরকারিভাবে একটি টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপন করা হবে।” মঙ্গলবার জাতীয় সংসদে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার এক প্রশ্নের উত্তরে ডা. দীপু মনি একথা বলেন।
সাংসদ লিয়াকত হোসেন খোকার তারকা চিহ্নিত ৪০নং প্রশ্নটি ছিল, নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলায় কোনো ভোকেশনাল/কারিগরি ইনস্টিটিউট স্থাপন করিবার পরিকল্পনা সরকারের আছে কিনা?
এদিকে গত ২৮ এপ্রিল সাংসদ লিয়াকত হোসেন খোকার এক উপানুষ্ঠানিক পত্রের প্রেক্ষিতে পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা এলাকার ভাঙ্গন কবলিত ব্রহ্মপুত্র নদীর তীরভূমি সংরক্ষণ ও গ্রাম রক্ষা বাঁধ নির্মাণকল্পে বিষয়টি পরীক্ষা-নিরীক্ষাপূর্বক পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেছেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: