শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশ -ডাঃ আবু জাফর চৌধুরী বিরু

স্টাফ রিপোর্টার( নিউজ বন্দর ২৪) : নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বাচিপ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু বলেছেন, ‘জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে তলাবিহীন ঝুড়ি থেকে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশ হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। দুর্নীতিতে চ্যাম্পিয়ন হওয়া বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল’।

তিনি আরও বলেন, ‘১৯৭১ সালের এই দিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে রাষ্ট্রপতি পদে অধিষ্ঠিত করে মুজিবনগর সরকার গঠন করা হয় এবং এর অধীনে বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধ পরিচালিত হয়েছে। সেদিনের সেই সরকার গঠন করা না হলে বাংলার মুক্তির আন্দোলন করা সম্ভবপর হতনা। আওয়ামী লীগের বিরুদ্ধে আগেও কুচক্রিরা তৎপর ছিল এখনো আছে। খন্দকার মোশতাকের মত বেঈমানদের দল থেকে বাদ দিয়ে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগকে ঢেলে সাজানোর অনুরোধ জানাচ্ছি’।

সাদিপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন এবং সাদিপুর ইউপি’র কয়েকবার নির্বাচিত চেয়ারম্যান ও অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রশিদ মোল্লা’র ৬৯তম জন্মবার্ষিকী পালন উপলক্ষ্যে ১৭ এপ্রিল ২০১৯ বুধবার বিকেলে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কার্যালয়ের সম্মুখে আয়োজিত আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ডাঃ আবু জাফর চৌধুরী বিরু উপরোক্ত কথাগুলো বলেন।

সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. প্রদীক কুমার ভৌমিকের সভাপতিত্বে ও সাদিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী সালাউদ্দিন মাসুমের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এড. সামসুল ইসলাম ভূঁইয়া উপস্থিত ছিলেন। তাছাড়া উক্ত অনুষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফিরোজ হোসাইন, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির ভূঁইয়া, সাধারণ সম্পাদক সামসুদ্দিন খাঁন আবু, নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহীদুল্লাহ সরকার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক নেকবর হোসেন নাহিদ, সোনারগাঁও উপজেলা যুবলীগের সহ-সভাপতি নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক লিপন চৌধুরী, প্রচার সম্পাদক নাসির উদ্দিন, সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ রানা মানিক, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, ক্রীড়া সম্পাদক নাসির উদ্দিন, উপজেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক গাজী আতাউর রহমান, সাবেক মেম্বার মোতালিব মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আসাদ, কেন্দ্রীয় ছাত্রলীগ নেত্রী তানজিলা আক্তার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদিকা হেলেনা আক্তার, সাদিপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও প্যানেল চেয়ারম্যান আল আমিন হোসেন, সাদিপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি হারেছ মাস্টার, উপজেলা যুব শ্রমিক লীগ নেতা সৈয়দ শামীম, ছাত্রলীগ নেতা মামুন, নাজমুল, জাহাঙ্গির, সুখন, রাসেল, যুবলীগ নেতা এরশাদ ভূঁইয়া, শফিক, পারভেজ, স্বেচ্ছাসেবক লীগ নেতা মিজান সহ আওয়ামী লীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থক এবং স্থানীয়রা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে দোয়া অনুষ্ঠিত হয় এবং কেক কেটে আব্দুর রশিদ মোল্লার জন্মবার্ষিকী উদযাপন করা হয়।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: