শুধু উপবাস করার নামই সিয়াম নয়–ওলামা পরিষদ নেতৃবৃন্দ


স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : “দিনের বেলায় হোটেল রেস্তুরা বন্ধ কর,অশ্লিল গান বাজনা বন্ধ কর,রমজানের পবিত্রতা রক্ষা কর” এই শ্লোগানকে সামনে রেখে পবিত্র মাহে রমজানে স্বাগত মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বন্দর শাহীমসজিদ বাদ আছর বন্দর থানা ওলামা পরিষদের নেতৃত্বে মিছিলটি বের হয়ে বন্দর প্রেসক্লাবে গিয়ে পথ সভায় মিলিত হয়।

এতে প্রধাণ অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তৃতা করেন নারায়ণগঞ্জ জেলা ওলামা পরিষদের সেক্রেটারী জাকির হোসেন কাশেমী ও বিশেষ অতিথি হিসেবে নাসিক ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া।

বক্তারা মাহে রমজানের পবিত্রতা রক্ষায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখতে গিয়ে বলেন,এই রমজান মাস মুসলমান মানদের জন্য ঢাল ও দূর্গ। এই সংযমের মাসে কোন বেহায়াপনা চলবেনা। শুধু উপবাস করার নামই সিয়াম নয়। পাশাপাশি পাপচার,কামাচার,মিথ্যাচার থেকে নিজেদের দূরে রাখার নামই সংযব। আর এ থেকেই সেসব বান্দাদের জন্য আল্লাহর পক্ষ থেকে রয়েছে সুসংবাদ।

বন্দর থানা ওলামা পরিষদের সভাপতি মাওলানা কবির হোসেনের সভাপতিত্বে পথ সভায় উপস্থিত ছিলেন বাড়ইপারা জামে মসজিদের পেশ ঈমাম ও খতিব মাওলানা মুফতি জহির,বাইতুল ফালাহ মহিলা মাদ্রাসার মুহতামিম মাওলানা শাহজালাল,শাহী মসজিদ জামে মসজিদের পেশ ঈমাম ও খতিব মাওলানা ইসমাঈল,বন্দর থানা ওলামা পরিষদের সাধারন সম্পাদক মাওলানা সিরাজুল ইসলাম,বন্দর থানা ইসলামী ছাত্র আন্দোলন সহসভাপতি মুজাহিদুল ইসলাম প্রমূখ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: