শিশুদের মানসিক বিকাশে খেলাধুলার বিকল্প নেই –কাউন্সিলর সাগর

ইমন শাহরিয়ার(নিউজ বন্দর ২৪): নাসিক’র ১৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব ফয়সাল মোহাম্মদ সাগর বলেছেন,শিশুদের মানসিক বিকাশে খেলাধুলার কোন বিকল্প নেই। কেননা খেলাধুলাই প্রতিটি মানুষের শরীর ও মনকে চাঙ্গা রাখে। অভিভাবকদের দায়িত্ব হবে তারা যেন তাদের সন্তানদের শুধু পড়াশুনাতেই আবদ্ধ না রাখে। তাদের পড়াশুনার পাশাপাশি যথেষ্ট বিনোদন আর খেলাধুলার সুযোগ দিতে হবে। মনে রাখবেন আজকে শিশুরাই ভবিষ্যৎ প্রজন্মের কান্ডারী।

তিনি শিশুদের উদ্দেশ্যে বলেন,তোমরা মন দিয়ে পড়াশুনা করবে,বাবা মায়ের কথা শুনবে এবং বড়দের শ্রদ্ধা করবে। কারন মাননীয় প্রধানমন্ত্রী তোমাদের হাত ধরেই বঙ্গবন্ধুর সোনার বাঙলা স্বপ্ন দেখেন।

শুক্রবার সন্ধ্যায় মদনগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন মাঠে বৃহত্তর মদনগঞ্জ পেশাজীবী শ্রমিক সংগঠন কর্তৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, আজকাল চারদিকে মাদকের ছড়াছড়ি। এটা সমাজের জন্য কখনোই মঙ্গল বয়ে আনে না। মাদককে চিরতরে বিতারিত করতে খেলাধুলার কোন বিকল্প নেই। তাই আমাদের উচিত সুন্দর স্বাভাবিক জীবন-যাপনে ও বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে এধরণের ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান বার বার আয়োজন করতে হবে।

এতে সভাপতিত্ব করেন বৃহত্তর মদনগঞ্জ পেশাজীবী শ্রমিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি খান মোহাম্মদ জুলহাস।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মদনগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি মোঃ সুমন,মদনগঞ্জ সরকারী হাজী ইব্রাহিম আলমচান স্কুল এন্ড কলেজের সাবেক অভিভাবক সদস্য ও আওয়ামীলীগ নেতা রবিউল আউয়াল রবি,মদনগঞ্জ ওয়েলফেয়ার সহ-সাধারণ সম্পাদক ফারুক আহমেদ,এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক আলী নওশাদ আহমেদ তুষার,যুবলীগ নেতা মানিক মাহমুদ,সমাজ সেবক বাবুল দেওয়ান, মোঃ মোস্তফা,ফয়েজ আহমেদ প্রমূখ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: