শত হামলা মামলা নির্যাতনের পরেও আমি রাজপথ ছেড়ে যাইনি-রনি

স্টাফ রিপোর্টার (নিউজ বন্দর ২৪) : নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ছাত্রদলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, আমাদের লক্ষ্য নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলকে শক্তিশালী সংগঠনে পরিনত করা। জেলার প্রতিটি ওয়ার্ড ইউনিয়ন থানা পর্যায়ে শক্তিশালী ছাত্রদল গঠন করা। রাজপথে সক্রিয়, মামলা হামলার শিকার হয়েছে। দলের ত্যাগি নেতাদের গুরুত্বপূন্য পদে রাখা হবে।

(২৭ মে) সোমবার নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লাথানাধীন বাংলা ভবনে জেলা ছাত্রদলের উদ্যোগে আয়োজিত বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী ও বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা, মুক্তির দাবিতে ইফতার ও দোয়া মাহফিল আলোচনা সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মশিউর রহমান রনি আরও বলেন, আমি রাজপথের সক্রিয় কর্মী মামলা, হামলা করে আমাকে দামানো যাবে না। আপনারা সবাই জানেন আমাকে গুম করা হয়েছিল। আমাকে রিমান্ডে নিয়ে নির্যাতন করা হয়েছিল। তারপরেও আপোষ করিনি। যার কারনে আমার নামে একাধিক মিথ্যা মামলা দিয়ে আমাকে জেল খানায় আটক রাখা হয়েছিল। আমি তবুও রাজনীতি ছেড়ে যাইনি। শত হামলা মামলা নির্যাতনের পরেও আমি রাজপথ ছেড়ে যাবো না। আগামীতে নারায়ণগঞ্জের ছাত্রদলকে নিয়ে রাজপথে দূর্বার আন্দোলন করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করব ইনশাহআল্লাহ।
উল্লেখ্য, গত বছরের এপ্রিল মাসে ঢাকা থেকে নিখোঁজ হন মশিউর রহমান রনি। তার দুই দিন পর ফতুল্লা থানা পুলিশ তাকে অস্ত্র সহ গ্রেপ্তার করা হয় বলে জানায়। এরপর তাকে তিনটি অস্ত্র ও গুলি মামলায় আসামি করা হয়। মামলায় তাকে ১০ দিন রিমান্ডে নেয় পুলিশ। প্রায় ৬ মাস পর কারাগার থেকে জামিনে মুক্তি পান রনি।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাধারন সম্পাদক অধ্যাপক মামুন মাহামুদ, সহ সভাপতি এড. আবুল কালাম আজাদ বিশ্বাস , মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন , জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, মাশুকুল ইসলাম রাজিব, মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খোরশেদ, জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক এড. আনোয়ার প্রধান, জেলা শ্রমিকদলের সভাপতি মোঃ মন্টু মেম্বার, জেলা মহিলা দলের সাবেক যুগ্ম আহ্বায়ক রহিমা মায়া, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মশিউর রহমান শান্ত, মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ প্রমুখ ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: