রেড ক্রিসেন্ট সব সময় মানবতার জন্য কাজ করে – আনোয়ার হোসেন


স্টাফ রিপোর্টার: বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির প্রচারনায় ইন্টারন্যাশনাল ফেডারেশন অফ রেড ক্রস এন্ড রেড ক্রিসেন্ট সোসাইটির সহযোগীতায় এবং নারায়নগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের আয়োজনে ডেঙ্গু প্রতিরোধে র‍্যালি,জন সচেতনতা ও ডেঙ্গু মশা নিধনে ওষুধ ছিটানো হয় উত্তর চাষাড়া ও গলাচিপা।

বৃহস্পতিবার (৮আগষ্ট) সকাল ১০টায় নারায়নগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও নারায়নগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন অনুষ্ঠানটি উদ্বোধন করেন।

ডেঙ্গু জ্বর প্রতিরোধে সকাল থেকেই নারায়নগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের যুব সদস্যরা নারায়নগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের অফিসার ও সেক্রেটারি নেতৃত্বে উত্তর চাষাড়া ও গলাচিপার আশের সকল মানুষদের সচেতন করার জন্য লিফলেট বিতরন করেন। সাধারন মানুষদের ডেঙ্গু প্রতিরোধ সম্পর্ক জানান এবং এলাকায় ডেঙ্গু মশা ধ্বংসের জন্য ওষুধ ছিটাই।

ডেঙ্গু প্রতিরোধ উদ্বোধন অনুষ্ঠানে আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন বলেন,ডেঙ্গু প্রতিরোধে সরকারের পাশাপাশি ব্যক্তিগত সতর্কতার প্রতি গুরুত্ব দিতে হবে। ব্যক্তিগত সতর্কতা পারবে ব্যক্তিগত ও পারিবারিক ডেঙ্গু মশক বাহিত রোগ সংক্রমণ থেকে রক্ষা। তাই নারায়নগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের আয়োজনে মানুষের মাঝে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে কাজ শুরু করেছে। রেড ক্রিসেন্ট সব সময় মানবতার জন্য কাজ করে।

নারায়নগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের ইউনিট লেভেল অফিসার মাহফুজা আক্তার নীলা ও নারায়নগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি আলহাজ্ব আব্দুর রহমান লিটনের নেতৃত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন নারায়নগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও নারায়নগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন। আরো উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যনির্বাহী সদস্য এড.নবী হোসেন,সামিরা সিদ্দীকা,মোঃ হাবিবুর রহমান শ্যামল,নারায়নগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের সাবেক যুব প্রধান মোঃ হাবিবুর রহমান, ভারপ্রাপ্ত যুবপ্রধান মোঃশাকিল খান অর্ক,জনসংযোগ ও পরিকল্পনা বিভাগীয় উপপ্রধান আদিত্য সাহা,সেবা ও স্বাস্থ্য বিভাগীয় প্রধান মনিকা আক্তার,রক্ত বিভাগীয় প্রধান জয় দত্ত,শোয়েব প্রমুখ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: