রূপগঞ্জে লাশ উদ্ধারের ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার-২

রুপগঞ্জ(নিউজ বন্দর ২৪) : নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাঁসি নামে এক গৃহবধুর লাশ উদ্ধারের ২৪ঘন্টার মধ্যে ২ আসামীকে গ্রেফতার করেছে রূপগঞ্জ থানা পুলিশ।

জানা যায়, গত ৬ জুন বৃহস্পতিবার সকালে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সিংলাব উত্তর পাড়া ক্যানেল পাড় এলাকায় রকিব মাস্টারের বাড়ির পাশে রাস্তায় পড়ে থাকা হাঁসি নামে ২৫ বছর বয়সের এক গৃহবধুর লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় মামলা রুজু হওয়ার পর মামলার তদন্ত ও আসামীদের সনাক্ত করার দায়িত্ব নেন এসআই নূর-ই-আলম সিদ্দিকী। এর পর থেকে সিদ্দিকী ঘটনায় জড়িত আসামীদের আটকের চেষ্টা চালিয়ে যায়। ২৪ঘন্টার মধ্যেই আড়াইহাজার থানার দন্দী এলাকার সাফজউদ্দিনের ছেলে চলমান ইউপি সদস্য মোঃ ইলিয়াছ সরকার ও তার ভাই মোঃ ইকবাল হোসেন সরকার নামে দুই জনকে আটক করে।

তারা হলেন ঔ নারীর স্বামী ও ভাশুর। জানা যায় তার প্রথম স্ত্রী ছকিনা বেগমও জড়িত। তাদের স্বীকারোক্তি অনুসারে জানা যায় ইলিয়াছ ও তার প্রথম স্ত্রী ছকিনা বেগম দ্বিতীয় স্ত্রী হাঁসিকে গলাায় রশি দিয়ে শ্বাষ রোধ করে মেরে ফেলে। তবে প্রথম স্ত্রী ছকিনাকে পুলিশ আটক করতে পারেনি। এ ঘটনায় মামলার তদন্তকারী অফিসার নূর-ই- আলম সিদ্দিকী গতকাল জানান দুইজনকে আটক করে ১০দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। জড়িত ইলিয়াছের প্রথম স্ত্রী ছকিনাকে আটকের চেষ্টা চলছে।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: