রূপগঞ্জে বিদ্যুতের প্রি-পেইড বন্ধের দাবীতে মানববন্ধন

রুপগঞ্জ প্রতিনিধি: বিদ্যুতের প্রি-পেইড মিটার বন্ধের দাবীতে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ঘন্টাব্যাপি মানববন্ধন করেছে সর্বস্তরের জনগণ। গতকাল (১৮জুন) মঙ্গলবার সকাল ১০টা উপজেলার সাওঘাট এলাকায় নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

১০টা থেকে ১১টা পর্যন্ত এই মানববন্ধনে অংশ নেয় বিভিন্ন এলাকার ৭ শতাধিক গ্রাহক। আন্দোলনকারীরা মানববন্ধন শেষে ৩০মিনিট ঢাকা-সিলেট মহাসড়ক অবোরুদ্ধ করে রাখে। এসময় মহাসড়কে যানজটের সৃষ্টি হয়ে যায়। খবর পেয়ে ভুলতা ফাঁড়ির ইন্সেপেক্টর শহিদুল আলম ঘটনাস্থলে উপস্থিত হয়ে জি এম রফিকুল ইসলামকে সাথে নিয়ে আন্দোলনকারীদের দাবীর বিষয়টি উপরের মহলকে অবহিত করার আশ্বাস দিলে আন্দোলনকারীরা অবরোধ তুল নেয়। এর পর মহাসড়কে যান চলাচল শুরু হয়ে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যায়।

আন্দোলনকারীদের পক্ষে আজিজ বলেন, আগে পোস্ট পেইড মিটারে যে পরিমাণ বিল দিতে হতো এখন তার চেয়ে এই প্রি-পেইড মিটারে কয়েকগুন বেশী বিল কেটে নেয়া হচ্ছে। আমরা এই প্রি-পেইড মিটার তুলে নেয়ার দাবী জানাচ্ছি।

আন্দোলনে অংশ নেয় সাওঘাট এলাকার কালাই ভুইয়া, মিছির আলী, মোবারক হোসেন, আব্দুল বাসেদ, মোজাম্মেল হক, আবুল কালাম, আল-আমিন, মোস্তফা, নুরুল ইসলাম মেম্বার প্রমূখ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: