রূপগঞ্জে প্রকাশ্য দিবালোকে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন মহিলা সংরক্ষিত সদস্য বিউটি আক্তার কুট্টিকে প্রকাশ্য দিবালোকে অজ্ঞাত খুনিরা কুপিয়ে হত্যা করেছে। আজ (২৬জুন) বুধবার সকাল ৭টায় কায়েতপাড়া ইউনিয়ন চনপাড়ার রাস্তায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

চনপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-সহকারী পরিদর্শক মনির হোসেন জানান, প্রতিদিনের ন্যায় ফজরের নামাজের পর চনপাড়া রাস্তায় সকালে অন্যান্য দিনের ন্যায় একইভাবে হাটাচলা করার সময় অজ্ঞাত খুনির দল তার উপর অতর্কিত হামলা করে কুপিয়ে মাটিতে ফেলে দেয়। এবং তার মৃত্যু নিশ্চিত করার পর পালিয়ে যায়। এলাকাবাসী রক্তাক্ত অবস্থায় তাকে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

এ ঘটনায় পুলিশ আরো জানান, ২ বছর আগে তার স্বামী জাতীয় পার্টির নেতা হাসান মুহুরীকেও সন্ত্রাসীরা তার নিজ বাড়িতে কুপিয়ে হত্যা করেছিল। সে ঘটনায় নারায়ণগঞ্জ আদালতে দায়েরকৃত একটি হত্যা মামলাটি এখনও বিচারাধীন অবস্থায় আছে।

এলাকা সূত্রে জানা যায়, বিউটি আক্তার কুট্টি দীর্ঘদিন যাবত কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী মহিলা লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছিল।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: