যেখানেই অপরাধী সেখানেই অভিযান-বন্দর ওসি

স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : নারায়ণগঞ্জের বন্দর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম গনমাধ্যম কর্মীদের জানিয়েছেন,গত জুন মাসে বন্দর থানায় ৬৭টি মাদক মামলা রুজু করা হয়েছে। আইনশৃঙ্খলা যথেষ্ট নিয়ন্ত্রনে রয়েছে। আমরা চেষ্টা করছি বন্দর উপজেলাকে মাদকমুক্ত,সন্ত্রাস মুক্ত,ভূমিদস্যু মুক্ত করার জন্য। নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার সকল পুলিশ সদস্য পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করে যাচ্ছে। যেখানেই অপরাধী সেখানেই অভিযান। অপরাধী যেই হোক কোন ছাড় দেয়া হবেনা। এ জন্য সাংবাদিক,জনপ্রতিনিধিসহ সকলের সহযোগীতা কামনা করছি।

গত জুন মাসে বিভিন্ন অপরাধে বন্দর থানায় মামলা হয়েছে ৬৭টি। এর মধ্যে মাদক মামলা রুজু হয়েছে ৪১টি,সড়ক দূর্ঘটনা আইনে ১টি,ধর্ষণ মামলা ২টি ও অন্যান্য মামলা হয়েছে আরো ১৩টি। তবে জুন মাসে হত্যা কিংবা কোন ডাকাতি মামলা দায়ের হয়নি।

থানা সূত্রে জানা গেছে, বন্দর থানায় রুজুকৃত ৬৭টি মাদক মামলায় ৫১জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের কাছ থেকে মাদক উদ্ধার হয়েছে ৩হাজার ৪’শ ৭১পিছ ইয়াবা ট্যাবলেট,২কেজি ২’শ গ্রাম,১২ বোতল ফেন্সিডিল,৬লিটার মদ ।

বন্দর থানা পুলিশ থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জিআর মামলার ওয়ারেন্টে ৩৯ জন ও সিআর মামলার ওয়ারেন্টে ১৬জন এবং সাজাপ্রাপ্ত ১জন আসামীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করতে সক্ষম হয়েছে।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: