মিশর হত্যা মামলায় আসামীরা ৩ দিনের রিমান্ডে


স্টাফ রিপোর্টারঃ বন্দরে পাওন ৫‘শ টাকার দ্বন্ধে খুন হওয়া হত্যা মামলায় গ্রেফতারকৃত তিনজন আসামীকে ২ দিনের পুলিশ রিমান্ডের আদেশ দিয়েছে আদালত।

বুধবার (২৪ জুলাই) দুপুরে আসামীদের ৭ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে তুলে বন্দর থানা পুলিশ রিমান্ড শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুন এর আদালত ২দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্তরা হলেন-নোয়ার্দা তাইতাখালী এলাকার আলী হোসেনের ছেলে জিসান (২০), শাহ্ আলমের ছেলে সাকিব (১৮) ও দেলোয়ার হোসেনের ছেলে শ্যামল(৩০)।

রিমান্ড শুনানির পূর্বে একই মামলায় গ্রেফতার নবীগঞ্জ উত্তরপাড়া কাইতাখালি এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মিঠু (২৫) এবং নোয়ার্দা কাইতাখালি এলাকার মঞ্জুর হকের ছেলে মুন্না (২০) হত্যার দায় স্বীকার করে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আহম্মেদ হূমায়ূন কবির ও মোঃমিল্টন হোসেনের আদালতে পৃথকভাবে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

এজাহারে উল্লেখ্য যে, মিঠু নামের এক যুবকের কাছ থেকে মিজান সিকদার মিশর ৫‘শ টাকা পেতো। মিঠুর টাকা না দেওয়ায় মিশর মিঠুর মোবাইল ফোন রেখে দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে তাদের মধ্যে বিরোধ। এ জের ধরে মিঠুসহ অন্যরা সোমবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে বাটালি দিয়ে মিশরকে খুঁচিয়ে গুরুতর জখম করে। এসময় মিশরের চিৎকারে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে মুমূর্ষ অবস্থায় মিশরকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরবর্তীতে নিহতের ভাই বন্দর থানায় বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ৬৩(৭)১৯।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: