মানুষের ভালোবাসায় সিক্ত হলেন বর্তমান পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক

নাহিদ আখতার (জয়পুরহাট) ২ ফেব্রুয়ারী মঙ্গলবারঃঃ

আসন্ন জয়পুরহাট পৌর নির্বাচনে ২য় বারের মতো নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক।

 সোমবার (১ ফেব্রুয়ারি) মেয়র মোস্তাক এর ঢাকা থেকে জয়পুরহাট  আগমন উপলক্ষে দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলির রাজধানী মোড়, বাসট্যান্ড এলাকা থেকে জয়পুরহাট শহর পর্যন্ত ২০ কিলোমিটার রাস্তার দু’পাশে হাজার হাজার জনতার ঢল নেমেছিল। 

সব শ্রেণি-পেশার মানুষ দুপুর ২ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত অপেক্ষার পর তাকে ফুলেল শুভেচ্ছা জানান। প্রায় ১০ হাজার মোটরসাইকেল শোভা যাত্রা নিয়ে হিলি থেকে রওনা হয়ে জয়পুরহাট শহরের পৌঁছান মেয়র মোস্তাক।

জয়পুরহাটের পৌঁছে শহরের শহীদ ডাঃ আবুল কাশেম ময়দানে এক বিশাল জনসমাবেশে মোস্তাফিজুর রহমান মোস্তাক বলেন, আমি আপনাদের সন্তান। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে জয়পুরহাট পৌরসভার মানুষের সেবা করার জন্য আসন্ন পৌর নির্বাচনে আবারো নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। তাই আগামী ২৮ ফেব্রুয়ারি আসন্ন জয়পুরহাট পৌরসভা নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবরের সুযোগ্য কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখবেন।

আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী মোস্তাক স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার উপর আস্থা রেখেছেন। আমি তার আস্থার প্রতিদান দেওয়ার চেষ্টা করবো। আশা করি, আগামী নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে দলীয় কর্মী-সমর্থকবৃন্দ নৌকাকে বিজয়ী করতে কাজ করে যাবেন।

উক্ত জনসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি গোলাম হক্কানি, মোমিন আহম্মেদ চৌধুরি, নৃপেন্দ্রনাথ মন্ডল, সাবেক সাঃসম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এসএম সোলায়মান আলী,সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও রুকিন্দিপুর ইউপি চেয়ারম্যান আহসান কবীর এপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল দেওয়ান মিলন, মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।

এর আগে পাচঁবিবি পৌরসভার মেয়র হাবিবুর রহমান হাবিব ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুনিরুল শহীদ মুন্না নেতৃত্বে পাঁচ মাথা′র মোড়ে এক পথসভা অনুষ্ঠিত 

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: