মাদক একটি পরিবারের অশান্তির মূল কারন —আক্তার হোসেন


স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : কলাগাছিয়া ইউনিয়ণ আ’লীগের যুগ্ম সম্পাদক তথা উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আক্তার হোসেন বলেছেন,অপরাধ তখনি সংঘটিত হয় যখন মাদকের সংশ্লিষ্টতা থাকে। মাদক একটি পরিবারের অশান্তির মূল কারন। মাদক একটি পরিবারকে চিরতরে ধ্বংস করে দেয়।

রবিবার বিকেলে দক্ষিন সেলসারদী এলাকায় অপরাধ প্রতিরোধ সংস্থার আয়োজনে মাদক বিরোধী শর্টপিচ ক্রিকেট টূর্ণামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,বন্দর উপজেলা নির্বাচন অত্যাসন্ন। এখনই আপনাদের প্রার্থী নির্বাচনের উপযুক্ত সময়। লোভে পড়ে আপনারা আপনাদের মূল্যবান ভোট বিক্রি করবেন না। মনে রাখবেন, আপনার ভোট আপনার আমানত। এই মূল্যবান ভোট আপনারা খিয়ানত করবেন না।

এ সময় প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মদনগঞ্জ ফাড়ীর ইন্সপেক্টর তরিকুল আলম জুয়েল।

দক্ষিন সেলসারদী পঞ্চায়েত কমিটির সভাপতি মোঃ মোতালিব মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ্যাড.মাহমুদা আক্তার,স্থানীয় সমাজ সেবক ছবির আহমেদ প্রধাণ,হাকিম আলী মেম্বার,অপরাধ প্রতিরোধ সংস্থার কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোমেন ইসলাম,মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক মুন্নি সরদার,যুগ্ম সম্পাদক রেসমা আক্তার,অপরাধ প্রতিরোধ সংস্থা বন্দর থানা কমিটির সভাপতি কাজী সফিকুল আলম কামাল প্রমূখ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: