মন্ত্রী হয়েও কুট্রিকে বাচাঁতে পারলামনা-বস্ত্র ও পাট মন্ত্রী

রুপগঞ্জ প্রতিনিধি:  বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী এমপি বলেছেন, বিউটি আক্তার কুট্রির হত্যার বিচার না করতে পারলে রাজনীতি ছেড়ে দিব। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রতিবাদ করতে গিয়ে কুট্টি ও তার স্বামীকে প্রান দিতে হয়েছে। কুট্টিকে মন্ত্রী হয়েও বাচাঁতে পারলামনা এটা আমার ব্যর্থতা। কুট্রি নিজের জন্য কিছু চাইতোনা। বলতো স্যার আমার রাসেল নগর ( চনপাড়া পূর্নবাসন কেন্দ্র) কে সিংঙ্গাপুর বানিয়ে দেন। আমি চনপাড়ার প্রতিটি রাস্তাকে আরসিসি করা হবে। কুট্টির মেয়ে আজ থেকে আমার মেয়ে। ওকে বাদী বানাবো। দেখবো কিভাবে মাদক ব্যবসায়ী রক্ষা পায়।

কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ৭/৮/৯ নং ওয়ার্ড মেম্বার বিউটি আক্তার কুট্রির জানাযা নামাজ শুরুর পূর্বে উপরোক্ত কথা বলেন।

বৃহস্পতিবার (২৭ জুন) দুপুর ২ টায় চনপাড়া ৫ নং মাঠে জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।

জানাযা নামাজে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন,কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ জাহেদ আলী, রুপগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ মাহমুদুল হাসান সহ কয়েক হাজার এলাকাবাসী।

পরে চনপাড়া কবরস্থানে কুট্রিকে চির নিন্দ্রায় শায়িত করা হয়।

উল্লেখ্য গত বুধবার সকালে দুষ্কৃতকারীদের হাতে নির্মমভাবে খুন হন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা মেম্বার বিউটি আক্তার কুট্রি। নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য নিয়ে আসা হয়।এলাকায় থমথমে ভাব বিরাজ করছে।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: