ভোটারদের প্রতি এড.মাহমুদা আক্তারের অনুরোধ: অযোগ্য প্রার্থীকে বয়কট করুন


স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) :  আগামী ১৮ জুন পঞ্চম ধাপে অনুষ্ঠিতব্য নির্বাচনকে সামনে রেখে ব্যপক গনসংযোগ করতে মাঠে নেমেছে বন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা। অন্যান্য প্রার্থীর মধ্যে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান এড.মাহমুদা আক্তার সোড়ে সোড়েই মাঠ কাপিয়ে বেরাচ্ছেন বলে জানা গেছে।


মহিলা ভাইস চেয়ারম্যান এড.মাহমুদা আক্তার গনমাধ্যমকে জানিয়েছেন,আমি বিগত ৫ বছরে উপজেলাবাসীকে কি দিতে পেরেছি জানিনা। তবে সবসময় নিজের মধ্যে একটি জিনিসই প্রতিষ্ঠিত করেছি মাদক,জঙ্গীবাদ,বাল্যবিবাহ প্রতিরোধ করব। সমাজসেবা মুলক যে কোন কর্মকান্ডে অংশগ্রহন করব। সমাজ বিনির্মানে ভূমিকা রাখব। আমি আল্লাহর রহমতে চেষ্টাও করেছি। নারী নেতৃত্ব দিয়ে অত্যন্ত নারীদের সমুচিত অধিকারটুকু সবসময় প্রতিষ্ঠা করার চেষ্টা করেছি।
ভোটারদের উদ্দেশ্য করে বলেন,আপনারা চিন্তা করবেন কাকে নির্বাচিত করলে আপনাদের মঙ্গল হবে। আপনাদের ভবিষ্যৎ প্রজন্মকে এগিয়ে নিতে যোগ্য ও শিক্ষিত প্রার্থীর কোন বিকল্প নাই। কাজ করলে মানুষের ভূল হতেই পারে। আমার ভূল হলে ধরিয়ে দিবেন তাই বলে রাগের বশে কোন অযোগ্য ও মূর্খ প্রতিনিধিকে নির্বাচিত করবেন না। আমি আপনাদেরই সন্তান। আমাকে শাষন করার দায়িত্ব আপনাদেরই। অতএব উন্নয়ন ধারাবাহিকতা বজায় রাখতে জেনে শুনে যোগ্য ব্যাক্তিকে ভোট দিবেন। ভবিষ্যৎ প্রজন্মের কথা চিন্তা করে অযোগ্যকে বয়কট করবেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: