ব্যবসা শুরু করেই সালমান এফ রহমান কিংবা সেলিম ওসমান হওয়া যায় না–জসিম উদ্দিন

স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪)  : নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃজসিম উদ্দিন বলেছেন,শিক্ষকদের উচিত সকল শিক্ষার্থীদের সমান সুযোগ দেয়া। দূর্বলদের অবহেলা নয় তাদের ধরে রাখতে হবে৷ আপনি ব্যবসা শুরু করেই সালমান এফ রহমান কিংবা সেলিম ওসমান হতে পারবেন না। এর জন্য আপনাকে তৈরি হতে হবে৷ ধাপে ধাপে এগুতে হবে। তাই উচিত হবে তারা যে যে বিষয়ে পারদর্শী তাদের সেদিকে সুযোগ দেয়া। আজকে আপনি ওকে (উপস্থাপিকা শিক্ষার্থী) এই মঞ্চে তুলেছেন কালকে অন্যজনকে নিন। এটাই আমাদের জন্য ভালো হবে।

শনিবার সকালে বন্দর থানাধীন সরকারি হাজী ইব্রাহীম আলমচান মডেল স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠানের প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 তিনি আরো বলেন,সুযোগ্য বন্দর নির্বাহী অফিসার আমি আপনাকে একটা দায়িত্ব দিতে চাই সেটা হল এখানে যত নবীনরা ভর্তি হয়েছে। তাদের সবাইকে ১টি করে গাছের চারা উপহার দিবেন। শিক্ষার্থীরা নিজেদের বাড়িতে তা বপন করবে৷ আর হ্যা তাদের ফরম পূরনের সময় অবশ্যই তাদের বপন করা গাছ আমাকে দেখাতে হবে৷ আশা করি এই প্রতিষ্ঠান থেকেই হাজার হাজার ভবিষ্যৎ প্রজন্ম বের হবে৷

সরকারি হাজী ইব্রাহীম আলমচান মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আহম্মদ হালিম মজহারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বন্দর উপজেলা নির্বাহী অফিসার পিন্টু বেপারী, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি মঞ্জুর হাসান মঞ্জু। এসময় আরো উপস্থিত ছিলেন, বিএম ইউনিয়ন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ, বিএম ইউনিয়ন স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আজিজুল হক,ডকইয়ার্ড উচ্চ বিদ্যালয়ের প্রধাণ শিক্ষকের নাম মোহাম্মদ আলী, কলাগাছিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধাণ শিক্ষক খলিলুর রহমান,সিকদার আবদুল মালেক উচ্চ বিদ্যালয়ের প্রধাণ শিক্ষক মাহমুদ আলী,ঢাকেশ্বরী মিলস উচ্চ বিদ্যালয়ের প্রধাণ শিক্ষক আনোয়ার হোসেন,মিরকুন্ডী উচ্চ বিদ্যালয়ের প্রধাণ শিক্ষক আইয়ূব আলী ভূইয়া,সরকারি হাজি ইব্রাহিম আলমচান মডেল স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য আশারাফ,খালিদ হোসেন ও রবিউল আউয়াল রবি।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: