বিদ্যালয়ে ভবনের ছাদের প্লাষ্টার ভেঙ্গে শিশু শিক্ষার্থী আহত

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি(নিউজ বন্দর ২৪) : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে উওর আজিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জরাজীর্ণ ভবনের ছাদের প্লাষ্টার ভেঙ্গে শিশু শিক্ষার্থী আহত হওয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে পাঠদান চলাকালে ছাদের প্লাষ্টার ভেঙ্গে শিক্ষার্থীদের মাথার উপর পড়ে। এতে মোঃ তুষার আহমেদ নামের এক ৩য় শ্রেনীর ছাত্রের মাথা ফেটে যায়। তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।

খবর পেয়ে স্কুল পরিচালনা কমিটির সভাপতি নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক আরিফুল হক হাসান ঘটনাস্থলে গিয়ে জরাজীর্ণ ভবন থেকে শিক্ষার্থীদের সরিয়ে নেন। জরাজীর্ণ ঐ ভবনে শিক্ষার্থীদের পাঠদান থেকে বিরত রাখা হবে বলে তিনি জানান।

তিনি বলেন, পুরাতন ভবনটিতে পাঠদান বন্ধ করে দেওয়ায় স্কুলের শ্রেনী কক্ষের সংকট দেখা দিয়েছে। ১৯৯৫ সালে এ ভবনটি নির্মান করা হয়েছে জানিয়ে আরিফুল হক হাসান বলেন, আমাদের সংসদ সদস্য শামীম ওসমান গেল বছর একটি অনুষ্ঠানে এসে এ স্কুলটি পরিদর্শন করে গিয়েছেন। ঐ সময়ই এ স্কুলে পুরাতন ভবনটি ভেঙ্গে নতুন একটি ভবন তৈরীর আশ^াস দিয়েছিলেন। পরে প্রকৌশলীরা এসে স্কুল পরিদর্শন করে গেছেন। আশা করি অল্প কিছু দিনের মধ্যেই আমরা একটি ভবন পেয়ে যাবো।
খবর পেয়ে ঘটনাস্থলে যান সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ কামরুল ইসলাম। তিনি জানান, দুপুরে শ্রেনী কক্ষে পাঠ দান চলাকালে জরাজীর্ণ ভবনের ছাদের প্লাষ্টার ভেঙ্গে শিক্ষার্থীর মাথার উপর পড়ে এক শিশু আহত হয়। পরে তাকে স্থানীয়রা চিকিৎসা দিয়েছেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: