বিএনপির লোকজন আওয়ামীলীগের কাধে ভর করে বিশৃঙ্খলা করছে- প্যানেল মেয়র মতি

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ আলহাজ্ব মতিউর রহমান মতি বলেছেন, বর্তমানে কিছু নব্য আওয়ামীলীগ জন্মিয়েছে। গুলিস্তান থেকে পোষ্টার কিনে এনে তারা এলাকায় অলিতে-গলিতে লাগিয়ে নিজেদের আওয়ামীলীগ বলে প্রচার করে। আসলে তারা আওয়ামীলীগের কাধে ভর করে বিশৃঙ্খলা করছে। এসব নব্য আওয়ামীলীগ দাবিদাররা বিভিন্ন এলাকায় প্রকৃত আওয়ামীলীগ নেতা-কর্মীদের সাথে সংঘর্ষে জড়িয়ে দলে বিশৃঙ্খলা সৃষ্টি করছে।

রোববার বিকালে সিদ্ধিরগঞ্জের সুমিলপাড়া রেল লাইনস্থ থানা আওয়ামী যুবলীগের কার্যালয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষীকি উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া-মাহফিলে এসব কথা বলেন।

দলে বিশৃঙ্খলাকারী ও নামধারী নব্য আওয়ামীলীগ কর্মীদের কাউকেই যেন ছাড় দেওয়া না হয় সেজন্য প্রশাসনের কাছে দাবি জানান তিনি। তিনি বলেন, বিএনপির সময় আমরা এলাকায় শান্তিতে থাকতে পারতামনা। তাদের (বিএনপি) লোক আমাদের জোড়াজোড়ি করত। কিন্তু আমরা হিংসার রাজনীতি পছন্দ করিনা। আমরা বিএনপির লোকজন দেখলে তাদের ভালো-মন্দ জিজ্ঞেস করি। তাদের খোজ-খবর নেই। কারণ আমরা বর্তমান সরকারের ক্ষমতায় আরাম-আয়েশে শান্তিতে ঘুমাবো। কোন ধরনের বিশৃঙ্খলা আমরা চাইনা।

এছাড়া তিনি প্রধানমন্ত্রী ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদের জন্য দোয়া প্রার্থনা করে বলেন, বর্তমানে আওয়ামীলীগ সরকার সফলতার সাথে তৃতীয় বারের মত দেশ পরিচালনা করছে। শেখ হাসিনার নেতৃত্বে আমাদের দেশ অনেক সমৃদ্ধি লাভ করেছে। আদমজী ইপিজেডে প্রায় ১০ লক্ষ ভারতীয় লোক কাজ করছে। উন্নত দেশ গুলোর মত অদূর ভবিষ্যতে বিভিন্ন দেশের মানুষ আমাদের দেশে কাজ করতে আসবে।

উক্ত আলোচনা ও দোয়া-মাহফিল অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীগের সিনিয়র সহ-সভাপতি রিয়াজ উদ্দিন রেনু, যুগ্ম সম্পাদক কালিপদ মল্লিক, সাংস্কৃতিক সম্পাদক হোসেন আলম মেম্বার, শিমুলপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হোসেন সরদার, জাকির হোসেন, আবুল কালাম আবু, নেকবর মাষ্টার, শিমুলপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী মানিক মাস্টার, আশরাফ উদ্দিন, আব্দুল আজিজ, মোঃ জামান, শামীম, আব্দুল কাদির, লিটন, ইউসুফ, মজু মেম্বার, সানী প্রমূখ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: