বামাকা বন্দর শাখায় মাদকসেবী,চাঁদাবাজ,সন্ত্রাসীদের ঠাঁই নাই -কাজিম উদ্দিন


স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : বন্দরে বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল বন্দর শাখা কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১০ই মে) বিকেলে মদনগঞ্জ টিক্কার মোড় এলাকায় এ কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধণ করা হয়।
এ সময় ফিতা কেটে উদ্বোধণ করেন বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল বন্দর থানা শাখার সভাপতি আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধাণ।

উদ্বোধণকালে তিনি বলেন,মানবসেবাই এর মূল লক্ষ্য। এই সংগঠনের দূর্নিতিবাজ ও চাঁদাবাজদের অন্যায় থেকে ন্যায় পথে আসার জন্য নিদর্শন স্বরূপ। ইনশাআল্লাহ এই সংগঠন একদিন বাংলাদেশের সেরা সংগঠনে পরিনত হবে। আমরা এই সংগঠনে কোন মাদকসেবী,চাঁদাবাজ অথবা সন্ত্রাসীদের ঠাই দেব না। যারা ন্যায়ের পক্ষে থেকে অন্যায়ের প্রতিবাদ করতে পারে পাশাপাশি অসহায় দরিদ্রদের পাশে দাড়াতে পারে তারাই মানবাধিকার কাউন্সিলে স্থান পাবে।

এতে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল বন্দর থানা শাখার সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও নাসিক’র ১৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব ফয়সাল মোঃ সাগর,১৯নং ওয়ার্ড আ’লীগনেতা আলমগীর হোসেন,সহ-সভাপতি মঞ্জুর হাসান মঞ্জু,সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম সুমন,বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান,সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মফিজুল ইসলাম,বন্দর থানা যুবলীগ নেতা আবু বকর সিদ্দিক,সংগঠনের প্রচার সম্পাদক মোঃ জাহাঙ্গীরসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: