বাংলাদেশ ইসলামী আন্দোলন ইফতার মাহফিলে আমানউল্লাহ : ইসলাম ইজ কমপ্লিট কোড অব লাইফ

ফতুল্লা(নিউজ বন্দর ২৪) : ইসলামী আন্দোলন বাংলাদেশ এনায়েতনগর ৭ নং ওয়ার্ডের উদ্দ্যেগে পবিত্র মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ( ২৮ মে ) পশ্চিম মাসদাইর ছোট কবরস্থান সংলগ্ন সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
ইসলামী আন্দোলন বাংলাদেশ এনায়েতনগর ইউনিয়ন ৭ নং ওয়ার্ডের সভাপতি মো.হুমায়ূন আহমাদ এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার সভাপতি মো.শফিকুল ইসলাম।

প্রধানবক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক আলহাজ মো.আমানউল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এনায়েতনগর ইউনিয়নের সভাপতি হাজী আবদুস সালাম,সাধারন সম্পাদক মো.মাসুদুর রহমান,এনায়েতনগর ইউপির ৭ নং ওয়ার্ড মেম্বার আলহাজ জাকারিয়া জাকির,হাজী সামসুল হক।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,ইসলামী যুব আন্দোলনের নেতা হাসান মাহমুদ রিপন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এনায়েতনগর ৭ নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক মো.মাসুম বিল্লাহ, ইসলামী শ্রমিক আন্দোলনের সভাপতি মো.মনির হোসেন,সাধারন সম্পাদক মো.ইব্রাহিম,ছাত্র আন্দোলনের সভাপতি মো.আবু রায়হান,সাধারন সম্পাদক মো.আল আসিনসহ বিভিন্ন ওয়ার্ড থেকে আসা ইসলামী আন্দোলন বাংলাদেশ এর অন্যান্য নেতৃবৃন্দ।
অনুষ্ঠানের প্রধান বক্তা মো.আমানউল্লাহ বলেন,জাহেরী সমাজ ব্যবস্থা পরিবর্তন করে খোলাফায়ে রাশেদীন প্রতিষ্ঠার জন্যই ইসলামী আন্দোলন বাংলাদেশ কাজ করছে। বাংলাদেশ ৪৭ বছর আগে স্বাধীন হলেও আজও মানুষ তাদের মৌলিক অধিকার থেকে বঞ্চিত। স্বাধীন এ দেশে এখন খুন,ধর্ষনসহ বিভিন্ন বর্বরতা কমেনি বরং তা দিনে দিনে বেড়েই চলছে। তিনি আরও বলেন,যেখানে ইসলাম সুপ্রতিষ্ঠিত সেখানে কোন মুসলিম অসুখী নেই বরং মহান আল্লাহ পাক তাদেরকে সুখেই রেখেছেন। তাই আসুন আমরা সবাই ইসলামের পতাকা তলে সমাবেত হয়ে বাংলাদেশের মানুষকে দ্বীনি পথে নেই। কোরআনকে রাস্ট্রের কাজে না লাগালে রাস্ট্র সঠিক চলবেনা। তিনি আরও বলেন,ইসলাম ইজ কমপ্লিট কোড অব লাইফ।
অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন, একটি মানুষের সঙ্গী যদি সৎ লোক না হয় তাহলে সে সৎ থাকেনা। সৎ লোকের সঙ্গী মানুষকে গুনাহ কাজ করা থেকে বিরত রাখে। আপনারা বিবেককে জাগ্রত করুন আর ইসলামী আন্দোলন বাংলাদেশ দেশের সাধারন মানুষকে বিবেক জাগ্রত করার সংগঠন হিসেবেই কাজ করছে।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: