বর্তমান সরকার আইন শৃঙ্খলা বাহিনীর হাত ধরে জনগনের ঘারে চেপে বসেছে – এড. শাখাওয়াত হোসেন

মহানগর(নিউজ বন্দর ২৪) : নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি এড.সাখাওয়াত হোসেন খান বলেছেন, বর্তমান সরকার জনগনকে ধোকা দিয়ে ক্ষমতায় এসেছে। জিয়াউর রহমান একজন শ্রমজীবী মানুষ ছিলেন। তিনি এদেশের প্রত্যেকটি দুর্যোগ কালীন সময়ে নেতৃত্ব দিয়ে দেশকে এগিয়ে নিয়ে গেছেন। স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান যে ১৯ দফা কর্মসূচি বাস্তবায়নে হাত দিয়েছিলেন তা যদি বাস্তবায়িত হতো তাহলে কৃষকদের ক্ষেতে ধান ক্ষেতে আগুন দিতে হতোনা।

মঙ্গলবার (২৮ মে) নগরীর বিবাহ ঘর কমিউনিটি সেন্টারে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদত বার্ষিকী উপলক্ষে ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির কামনায় জেলা জাতীয়তাবাদী হোসিয়ারী শ্রমিকদলের উদ্যোগে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাখাওয়াত হোসেন খান আরো বলেন, আপনারা জানেন এই সরকার বিনা ভোটের সরকার, আইন শৃঙ্খলা বাহিনীর হাত ধরে জনগনের ঘারে চেপে বসেছে। ৩০ ডিসেম্বর কাগজে কলমে ভোট হলেও তারা ২৯ ডিসেম্বর ভোটাধিকার হরণ করে ক্ষমতায় এসেছে। মানুষের মৌলিক অধিকার আজ ক্ষুন্ন। ঈদের মধ্যে দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না দিলে, ঈদের পর কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

হোসিয়ারী শ্রমিকদলের সভাপতি মো.আঃ মতিন ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা শ্রমিকদলের সভাপতি মন্টু মিয়া মেম্বার, মহানগর শ্রমিক দলের আহবায়ক এস এম আসলাম, যুগ্ম আহবায়ক লুৎফর রহমান মন্টু, সিনিয়র বিএনপি নেতা জামালউদ্দিন কালু, এড. খোরশেদ মোল্লা, জেরা বিএনপির সহসাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার, জেলা মৎসজীবী দলের আহবায়ক এড. আনোয়ার হোসেন প্রধান, জাহান্গীর আলম রতন, এইম এইচ মামুন, শাহীন আহমেদ, স্বপন চৌধুরী, লিংকন, পারভেজ, শিশিরসহ বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও মুক্তি কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: