বন্দর উপজেলা নির্বাচনে সানু ও শান্তা বিজয়ী

 

বিশেষ প্রতিনিধি:  উপজেলার ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছে মহানগর জাতীয় পার্টির আহবায়ক সানাউল্লাহ সানু। উড়োজাহাজ প্রতীকে ১১ হাজার ৬৪৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তিনি। বই প্রতীক নিয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো.আক্তার হোসেন পেয়েছেন ২ হাজার ৪৬৮ ভোট। এছাড়া তালা প্রতীকে মো.নুরুজ্জামান ২৪১২ ভোট, টিউবওয়েল প্রতীকে শাহীদুল ইসলাম জুয়েল ৪৮৭ ভোট এবং চশমা প্রতীকে হাফেজ পারভেজ ২৬৮ ভোট পেয়েছেন। 

বড় ধরণের ব্যবধানে হারিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন ছালিমা আক্তার শান্তা। ফুটবল প্রতীকে তিনি পেয়েছেন ১১ হাজার ৩৩৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাহমুদা আক্তার কলস প্রতীকে পেয়েছন ৪১৪২ ভোট। ১৮১০ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন মহানগর যুব মহিলা লীগের আহবায়ক নুরুন্নাহার সন্ধ্যা। 

মঙ্গলবার (১৮ জুন) সকাল ৯ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সন্ধ্যায় ভোটগণনা শেষে নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ মাসুম বিল্লাহ।  ৯৮ হাজার ১২৩ জন ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ১৭ হাজার ৩৪২টি। নির্বাচনে ১৭ দশমিক ২৩ শতাংশ ভোট কাস্ট হয়েছে। 

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: