বন্দর আল-আমিন মসজিদ ও পঞ্চায়েত কমিটির দীর্ঘদিনের বিরোধের অবসান

স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪)  : বন্দরের আল-আমিন জামে মসজিদ ও পঞ্চায়েত কমিটির দীর্ঘদিনের বিরোধ অবসান হয়েছে। গতকাল শনিবার ৬জুন বিকালে বন্দর বিএম স্কুল এন্ড কলেজের প্রাথমিক শাখা কক্ষে এ সমঝোতা বৈঠক অনুষ্ঠিত হয়।

বন্দর উপজেলা চেয়ারম্যান এমএ রশিদ,জেলা জাপা আহ্বায়ক আবুল জাহের,বন্দর থানা অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম ও পুলিশ সুপারের প্রতিনিধি ডিআইও-১ মমিনুল ইসলামের মধ্যস্ততায় সমঝোতা বৈঠকে সৃষ্ট বিরোধের অবসান হয়। গতকাল এ বৈঠকে আগামী ১ মাসের মধ্যে গনতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচন করে নতুন পঞ্চায়েত কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়। এক মাসের জন্য নির্বাচন পরিচালনার জন্য ৫ সদস্যের একটি কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হলেন জেলা জাতীয়পার্টির আহ্বায়ক আবুল জাহের,নাসিক ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহাম্মেদ ভূইয়া,বন্দর ফাড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান,বিএম স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আজিজুর রহমান ও বন্দর গালর্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ বদরুজ্জামান।

বৈঠক শেষে দীর্ঘদিনের সৃষ্ট সমস্যা নিরসনে দোয়া পাঠ করা হয়। দোয়া পরিচালনা করেন নাসিক ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া।

এ সময় উভয় গ্রুপের মধ্যে উপস্থিত ছিলেন আল-আমিন মসজিদ ও পঞ্চায়েত কমিটির বর্তমান সভাপতি মোজাম্মেল হক,সাধারন সম্পাদক লুৎফর রহমান,পূর্বের কমিটির সাধারন সম্পাদক শাহজাহান,উপদেষ্টা চাঁন মিয়া,আশ্রাফ উদ্দিন খান আশু,জাহাঙ্গীর আলম,এসটি আলমগীর সরকার,মাহবুবুর রহমান,শাহীন,হাজী মোঃ আফজাল হোসেন, আমির হোসেন,হাজী সারোয়ার হোসেন,ইউসুফ আলী,আঃ হান্নান,আঃ মজিদ,নূরে আলম,যুবলীগনেতা মাসুম,শেখ মমিন,সানি প্রমুখ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: