বন্দরে ৯০পিছ ইয়াবাসহ ৭ ব্যবসায়ী কারাগারে


স্টাফ রিপোর্টার (নিউজ বন্দর ২৪) : বন্দরে ৯০পিছ ইয়াবা ট্যাবলেটসহ ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে পৃথকস্থানে অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়।

ধৃতরা হচ্ছে বন্দর উপজেলা কলাগছিয়া ইউনিয়নস্থ আদমপুর এলাকার মৃত বাহাউদ্দিন মিয়ার ছেলে রোমান(৩২),২নং মাধপপাশা এলাকার মৃত মান্নান মিয়ার ছেলে কাদির(৩৫),একরামপুর এলাকার আলাউদ্দিন মিয়ার ছেলে আশরাফ(২০),ঘারমোরা এলাকার মৃত ইল্লাল মিয়ার ছেলে শহিদ(৫০),বন্দর বাজার এলাকার মৃত আলকাছ সরদারের ছেলে লিটন(৫৪),নবীগঞ্জ এলাকার বাদশা মিয়ার ছেলে বিপ্লব(২৮) ও সদর থানাধীণ তল্লা এলাকার মিনাল হোসেনের ছেলে ইয়ামিন ওরফে পারভেজ(২৫)।ে

এ ব্যাপারে বন্দর থানায় ৩টি পৃথক মামলা রুজু করা হয়েছে।

জানাগেছে,গত বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আদমপুর এলাকায় বন্দর থানার এসআই শাখাওয়াত হোসেন মৃধা অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী রোমান ও কাদিরের কাছ থেকে ২৫পিছ ইয়াবাসহ গ্রেফতার করে। অপরদিকে বন্দর থানার এসআই মাহফুজ রানা ঘারমোরা এলাকায় অভিযান চালিয়ে চিহিৃত মাদক ব্যবসায়ী আশরাফ,শহিদ ও লিটনকে গ্রেফতার করে। এদের কাছ থেকে পুলিশ ৩০পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। একই রাতে পৃথক অভিযানে বন্দর ফাঁড়ীর এএসআই বিরাজ মাদকাভিযান চালিয়ে নবীগঞ্জ এলাকা থেকে মাদক ব্যবসায়ী বিপ্লব ও তার সহযোগী পারভেজকে আটক করে। আটককৃতদের কাছ থেকে ৩৫পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়।

ধৃতদের বৃহস্পতিবার দুপুরেই নারায়ণগঞ্জ আদালতে প্রেরন করা হয়।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: