বন্দরে সৌদি প্রবাসীর স্ত্রীকে পিটিয়ে আহত,থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : বন্দরে সৌদি প্রবাসীর স্ত্রী খুকুমনি(৩৫)কে পিটিয়ে আহতসহ বাড়িঘরে হামলা তান্ডপ চালিয়েছে একই এলাকার বদমেজাজী আমির হোসেনগং। গত সোমবার সন্ধ্যায় দক্ষিন কলাবাগ এলাকায় এ ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে ওই দিন রাতেই আহত খুকুমনির দেবর জাকির হোসেন বাদী হয়ে বন্দর থানায় ৪জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ দায়ের সুত্রে জানা যায়,সোমবার সন্ধ্যায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বন্দর উপজেলার দক্ষিণ কলাবাগ এলাকার সৌদি প্রবাসী জসিম উদ্দিন মিয়ার ছেলের সাথে একই এলাকার আমির হোসেন তার স্ত্রী আমেনা বেগমের সাথে বাকবিতন্ডা হয়। এর সুত্র ধরে সৌদি প্রবাসীর স্ত্রী খুকুমনিকে আমির হোসেনের স্ত্রী অকথ্য ভাষায় গালমন্দ করে। পরে স্থানীয় জনপ্রতিনিধিদের সমন্ময়ে এর সমাধানও হয়।
এর ধারাবাহিকতায়,ওই দিন রাতে আমির হোসেনের ছেলে রগচটা শাহীন বাসায় ফিরে ঝগড়া বিবাদের কথা শুনে ফের সৌদি প্রবাসী জসিম উদ্দিনের বসতঘরে প্রবেশ করে প্রবাসীর স্ত্রী খুকু মনিকে লোহার রড ও বাশের কঞ্চি দিয়ে পিটিয়ে আহত করে। এক পর্যায়ে বদমেজাজী আমির হোসেন,তার স্ত্রী আমেনা ও আনোয়ারা মিলে খুকু মনির বসতঘরে হামলা চালিয়ে ব্যপক ক্ষয়ক্ষতি করে ঘরে আলমিরায় থাকা নগদ ৯০হাজার টাকা ও ১ভরি স্বর্নের চেইন লুট করে খুকুমনিকে প্রানে মেরে ফেলার হুমকি দিয়ে সটকে পড়ে। আহত খুকুমনির চিৎকারে আশপাশের লোক এগিয়ে এসে উদ্ধার করে নারায়ণগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক মাথায় গুরুতর আঘাত দেখে দ্রুত ঢামেক হাসপাতালে রেফার্ড করে।

এ ব্যাপারে বন্দর থানা পুলিশ অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেছে ও থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: