বন্দরে সম্পত্তির বিরোধে নারীকে পিটিয়ে জখম,কোর্টে মামলা


স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : বন্দরে নানী বাড়ীর সম্পত্তির বিরোধকে কেন্দ্র করে পিংকি(২৭)নামে এক গৃহিনীকে পিটিয়ে ও  কুপিয়ে জখমের ঘটনায় মামলা দায়ের হয়েছে। গত সোমবার দুপুরে নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিষ্টেট আদালতে আহত পিংকি বাদী হয়ে একটি সিআর মোকাদ্দমা দায়ের করা হয়।

মামলার এজাহারে উল্লেখ করা হয়,বন্দর ইউনিয়ণ পুরান বন্দর চৌধুরীবাড়ী এলাকার একরাম হোসেনের স্ত্রী পিংকি তার নানীবাড়ীর সম্পত্তি নিয়ে গনপাড়া এলাকায় একই এলাকার আলী আকবর ওরফে আইল্লা,তার স্ত্রী ইয়াসমিন ও তার ছেলে হৃদয়ের সাথে দীর্ঘদিন ধরে সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল।
এর ধারাবাহিকতায়,গত ২১মে মঙ্গলবার সকাল ১১টায় পুরান বন্দর গনপাড়া এলাকায় নানী বাড়ীর সম্পত্তির খোজ খবর নিতে গেলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা একই এলাকার আলী আকবর ওরফে আইল্লা তার উশৃঙ্খল ছেলে হৃদয়(২৫) ও স্ত্রী ইয়াসমিন মিলে সংঘবদ্ধ হয়ে ধারালো দা,লোহার রড,বাশের লাঠি দিয়ে পিংকিকে মারতে উদ্দত হলে পিংকির ভাই সাদেক বাধা দেয়। তর্কতর্কির এক পর্যায়ে হামলাকারীদের পক্ষে হৃদয় তার হতে থাকা দা ও ইট দিয়ে পিংকির মাথায়সহ কানের উপরিভাগে গুরুতর জখম করে। পিংকির ভাই সাদেক এগিয়ে আসলে তাকেও লাঠি দিয়ে পিটিয়ে আহত করে তার পকেটে থাকা মোবাইল সেটসহ ১০হাজার টাকা লুটে নেয়। পরে হামলাকারীরা আহত পিংকিকে গামছা দিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টাসহ শ্লিলতাহানীর চেষ্টা করে। আহতদের চিৎকারে আশপাশের লোক এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

গুরুতর জখমবস্থায় আহত পিংকিকে ঢামেকে চিকিৎসা প্রদান করা হয়েছে। এ ব্যাপারে আহত পিংকি বাদী হয়ে উল্লেখিত অভিযুক্তদের আসামী করে গত সোমবার দুপুরে নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিষ্টেট আদালতে সিআর মোকাদ্দমা দায়ের করেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: