বন্দরে সমন্ধির ছেলের হাতে ফুফা খুন,আহত-৩


স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : বন্দরে ভুমি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন ফুফা আবুল হোসেন(৬০)কে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসী বাবু ও তার পরিবারের লোকজনেরা। শনিবার (১১মে) সকাল ৯টায় বন্দর উপজেলাধীন কলাগাছিয়া ইউনিয়নস্থ নরপদী পূর্বপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহত আবুল হোসেন থানার পুরান বন্দর চৌধুরীবাড়ি এলাকার মৃত কফিলউদ্দিন প্রধাণের ছেলে।

এর পূর্বে গতকাল শুক্রবার দিবাগত রাত ৭টায় ওয়ারিশকৃত সম্পত্তি নিয়ে নিহত আবুল হোসেনের সমন্ধি মোস্তফা ও তার ছেলে সন্ত্রাসী বাবুসহ অজ্ঞাতনামা কয়েকজন মিলে আবুল হোসেনের মেয়ে পিপলী(২২), স্ত্রী তাসলিমা বেগম ও মেয়ের জামাই রুবেলকে কুপিয়ে গুরুতর আহত করে। আহত সবাইকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। গত শুক্রবার রাতেই আবুল হোসেন বাদী হয়ে অভিযুক্তদের বিরোদ্ধে থানায় অভিযোগ করে। অভিযোগের সংবাদ পেয়েই শনিবার সকালে আপন ফুফা আবুল হোসেনকে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে অভিযুক্তরা। খবর পেয়ে বন্দর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশটি ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে শনিবার দুপুরেই ৩জনকে আসামী করে বন্দর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার সন্ধ্যায় আমগাছকে কেন্দ্র করে আবুল হোসেন ও তার সমন্ধি মোস্তফার পরিবারের সাথে বাকবিতন্ডা ঘটে। এ নিয়ে মোস্তফা ও তার ছেলে মোয়াজ্জেম হোসেন বাবু লাঠিসোঁটা নিয়ে আবুল হোসেন ও তার পরিবারের লোকজনকে বেধরক পিটিয়ে ও কুপিয়ে আহত করে। আহত ৩জনকে নারায়ণগঞ্জ হাসপাতালে প্রেরন করা হয়। পরে ওইদিন রাতেই আবুল হোসেনের স্ত্রী তাসলিমা বেগম বাদী হয়ে বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরদিন সকালে ফের দু’পক্ষের মধ্যে ওয়ারিশকৃত সম্পত্তি নিয়ে বাকবিতন্ডা হলে এক পর্যায়ে সন্ত্রাসী বাবু,তার বাবা মোস্তফা মিয়া ও মা মোহসেনা দেশীয় অস্ত্রসহ আবুল হোসেন ও তার পরিবারের উপর আক্রমণ করে। এ সময় হামলাকারীদের দা-চাপাতির আঘাতে আবুল হোসেন ঘটনাস্থলেই নিহত হয়।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: