বন্দরে সজিবগংয়ের বিরোদ্ধে থানায় কেবল ব্যবসায়ীর অভিযোগ

বন্দর ফরাজীকান্দা টু মদনগঞ্জ বাসস্ট্যান্ড পর্যন্ত প্রায় ৮ লক্ষাধিক টাকার ডিশ লাইনের ক্যাবলসহ সরঞ্জামাদি কর্তণ করে নিয়েছে ফরাজীকান্দা এলাকার সজিবগং। গত শুক্রবার রাতে ওই এলাকায় এও ঘটনাটি ঘটে।

এ ঘটনায় ডিশের ক্যাবল তার কাটার কারনে প্রায় ২০০০ হাজার গ্রাহক ডিশ লাইনের সেবা থেকে বঞ্চিত হয়েছে।

এ ব্যাপারে বন্দর থানায় পৃথক ভাবে ৭ জন ডিশ ব্যবসায়ী সজিবসহ কয়েকজনকে আসামী করে এ অভিযোগ দায়ের করেন।

সূত্রে জানা যায়,ফরাজীকান্দা এলাকার আহসানউল্লাাহ মিয়ার পুত্র নব্য সন্ত্রাসী সজিবগং বন্দর থানা শ্রমিকলীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলমসহ সুজন,সেন্টু,মামুন,আজিজুল,হাসান এবং লিংকন নামের ডিশ ও ওয়াইফাই ইন্টারনেট ব্যবসায়ীদের ক্যাবলসহ মূল্যবান সরঞ্জামাদি রাতের আধারে কেটে নিয়ে যায়। এতে করে ফরাজীকান্দা হতে কলাগাছিয়াসহ পুরো মদনগঞ্জ এলাকার ডিশ লাইন বন্ধ হয়ে যায়। এই সন্ত্রাসী কার্যকলাপের বিরোদ্ধে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনার আশংকা রয়েছে।

ব্যবসায়ী জাহাঙ্গীর আলম জানান,আমরা প্রায় সকলেই ১৫/২০ বৎসর যাবত এ ব্যবসা পরিচালনা করে আসছি। কয়েক মাস ধরে সন্ত্রাসী সজিব ও পুরস্কার ঘোষিত মাদক ব্যবসায়ী আজিজুলসহ কয়েকজন লক্ষাধিক টাকা চাঁদা দাবি করে আসছিল। দাবিকৃত চাঁদা না দেওয়ায় আমাদের সকলের ডিশ লাইনের ক্যাবল কেটে নিয়ে যায় সন্ত্রাসী সজিব ও তার সহযোগীরা।
তাই আমরা সকলে নিরুপায় হয়ে থানায় এসেছি সন্ত্রাসীদের বিরোদ্ধে মামলা করতে।

এ ব্যাপারে বন্দর থানার এসআই মামুন জানান, সজিবের বিরোদ্ধে থানায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে দ্রুত মামলা রুজু করা হবে। আইনের উর্ধ্বে কেউ নয়।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: