বন্দরে মাদক ব্যবসায়ে বাধা দেয়ায় শিশুর উপর হামলা ॥ থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টারঃ বন্দরে মাদক ব্যবসায়ে বাঁধা দেয়ায় ১১ বছরের শিশুর উপর হামলা চালিয়েছে মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী মিজান বাহিনী।

এ ব্যাপারে আহত শিশু সাব্বির হোসেনের চাচা ইকবাল হোসেন বাদী হয়ে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে উল্লেখ করেন, উপজেলার কুড়িপাড়া এলাকার মৃত ইদ্রিস আলীর ছেলে মাদক ব্যবসায়ী মিজান (৪০) এলাকায় দীর্ঘদিন যাবত তার নিজস্ব বাহিনী নিয়ে মাদক ব্যবসা করে আসছে। সর্বশেষ ১৪ ই জুন শুক্রবার বিকেল ০৪ টার দিকে মাদকসেবী ও মাদক ব্যবসায়ী মিজান কুড়িপাড়া এলাকায় মাদক বিক্রি করার সময় ১১ বছরের শিশু সাব্বির দেখে ফেলায় তাকে জোরপূর্বক কুড়িপড়িা স্কুল মাঠে তুলে নিয়ে এলোপাতারি ভাবে মেরে নীলা ফুলা জখম করে এবং তাকে হত্যার উদ্দেশ্যে গলাটিপে ধরে। এসময় সাব্বিরের ডাক চিৎকারে স্থানীয় লোকজন এবং আমি এগিয়ে এসে আমার ভাতিজা সাব্বিরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাই। পরবর্তিতে এলাকাবাসীর উপস্থিতিতে আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে গালমন্দ করে সন্ত্রাসী মিজান।

এমতাবস্থায় মাদক ব্যবসায়ী মিজানের হাত থেকে রক্ষা পেতে এবং কুড়িপাড়া এলাকার যুবসমাজকে মাদকের হাত থেকে বাঁচাতে মাদক ব্যবসায়ী মিজানকে দ্রুত গ্রেফতারের দাবী জানিয়েছেন শান্তিপ্রিয় ২৭নং ওয়ার্ডবাসী।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: