বন্দরে ভাই ও ভাবীর বিরোদ্ধে দেবরের থানায় অভিযোগ

বন্দরে  মোটর বাইক রাখার অপরাধে দেবর স্বপন (৪৫)কে পিটিয়ে আহত করেছে তারই ভাই, ভাবী ও পরিবারের লোকজনেরা। রোববার (৯ মে) সকাল সাড়ে নয়টায় বন্দরের ছালেনগর এলাকায় এ ঘটনাটি ঘটে।

আহত স্বপন (৪০) ছালেনগর এলাকার মৃত মুছা মিয়ার ছেলে।

এ ব্যাপারে বন্দর থানায় আহত স্বপন ভাই, ভাবী ও ভাতিজাদের রিরুদ্ধে বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

জানাগেছে, ছালেনগর এলাকায় নিজ বাড়ির সামনে ব্যবসায়ী স্বপন তার ব্যবহৃত মোটর সাইকেলটি রাখত। এই মোটর সাইকেলটি তার ইলেট্রিক ও ফার্নিচারের ব্যবসায় বিভিন্ন স্থানে যাতায়াত করত। মোটর সাইকেল রাখা নিয়ে প্রায়ই তার বড় ভাই মাসুদ ও তার ভাবী সালমা বেগমের সাথে বিরোধ সৃষ্টি হত। এর ধারাবাহিকতায়, রবিবার সকাল সাড়ে নয়টায় মোটর সাইকেল রাখার কারণে উভয়ের মধ্যে বাক-বিতন্ডা হয়।

এক পর্যায়ে স্বপনের বড় ভাই মাসুদ তার স্ত্রী সালমা, ভাতিজা সাব্বির ও সগির মিলে পূর্বপরিকল্পিতভাবে স্বপনকে পিটিয়ে আহত করে। পরে আহত স্বপনের মোটর সাইকেলসহ বাড়িঘরে ভাংচুর করে ব্যাপক ক্ষতি সাধন করে। পরে স্বপনের আর্ত চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে বন্দর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় বন্দর থানায় উভয় পক্ষই পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করেছেন বলে থানা সুত্রে জানা গেছে। বন্দর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেবেন বলে জানিয়েছে।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: